শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:০০ পূর্বাহ্ন

এরশাদ ছিলেন সফল রাষ্ট্রনায়ক : সাদেক সিদ্দিকী

জি-নিউজবিডি২৪ ডেস্ক :
  • Update Time : শনিবার, ২০ মার্চ, ২০২১

সাবেক রাষ্ট্রপতি এইচ এম এরশাদকে সফল রাষ্ট্রনায়ক হিসাবে আখ্যায়িত করে জাতীয় পার্টি-জেপি প্রেসিডিয়াম সদস্য, বীর মুক্তিযোদ্ধা সাদেক সিদ্দিকী বলেন, তার মৃত্যুতে দেশ একজন প্রবীণ রাজনীতিবিদ, সফল রাষ্ট্রনায়ক এবং নিবেদিতপ্রাণ সমাজসেবককে হারিয়েছে।
শনিবার (২০ মার্চ) হাইকোর্ট মাজার মসজিদে সাবেক রাষ্ট্রপতি এইচ এম এরশাদের ৯২তম জন্মদিন উপলক্ষে জাতীয় পার্টি ঐক্য পক্রিয়া আয়োজিত দোয়া অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, ঘুষ, দুর্নীতি, বিচার বহির্ভূত হত্যা ক্রমান্বয়ে বাড়ছে। পল্লীবন্ধু এরশাদের শাসনামলে হত্যা ও প্রতিহিংসার রাজনীতি ছিল না। দেশের মানুষের যে কোনো দুঃসময়ে রাষ্ট্রপতি থাকাকালীন এইচ এম এরশাদ প্রাকৃতিক দুর্যোগ উপেক্ষা করে দুর্গত মানুষের পাশে গিয়ে দাঁড়িয়েছেন।
জাতীয় পার্টি ঐক্য পক্রিয়ার সমন্বয়কারী অধ্যাপক ইকবাল হোসেন রাজু’র সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া, উপস্থিত ছিলেন ঐক্য পক্রিয়ার নেতা শাহ আশরাফুল আলম শামিম, আজিজ চৌধুরী, হিরু রেজা, মীর সাথি ইকবাল, আজমল হোসেন জিতু, হাজি আহমেদ, আলমগীর হোসেন, খন্দকার নুরুল আমিন প্রমুখ।
সভাপতির বক্তব্যে অধ্যাপক ইকবাল হোসেন রাজু বলেন, দেশে রাজনেতিক শূণ্যতা সৃষ্টি হচ্ছে। মানুষ পরিবর্তন চায়। সাবেক সফল রাষ্ট্রপতি হুসেই মুহম্মদ এরশাদের উন্নয়নের এবং সফলতার কথা জনগনের মাঝে ছরিয়ে দিতে হবে। আর সেই লক্ষেই আমাদের ঐক্যবদ্ধ হতে হবে।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone