বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:৩৯ অপরাহ্ন

জলঢাকা পৌর আ’লীগের সভাপতির মৃত্যুতে বিভিন্ন সংগঠনের শোক!

মোঃ শাহজাহান কবির লেলিন, জলঢাকা প্রতিনিধি (নীলফামারী) ঃ
  • Update Time : শনিবার, ২০ মার্চ, ২০২১

নীলফামারীর জলঢাকা উপজেলার প্রবীন রাজনীতিবিদ বিশিষ্ট ব্যবসায়ী এবং বাংলাদেশ আওয়ামীলীগের জলঢাকা পৌর শাখার সভাপতি আলহাজ্ব আশরাফ আলী আর নেই। আজ শনিবার হৃদরোগে আক্রান্ত হয়ে বিকাল সাড়ে ৩টায় জলঢাকা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।( ইন্না-লিল্লাহে ওয়া ইন্নাইলাহির রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৪ বছর। মরহুমের প্রথম জানাজা নামাজ রোববার সকাল সাড়ে ৯.৩০ মিনিটে জলঢাকা সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে দ্বিতীয় জানাজা নামাজ বেলা ১১ঘটিকায় পৌরসভার পূর্ব কাজীরহাট গ্রামে নিজ বাড়িতে অনুষ্ঠিত হবে। জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফনকাজ সম্পন্ন করা হবে। তিনি মৃত্যুকালে স্ত্রী, তিন ছেলে ও এক মেয়ে সন্তানসহ অসংখ্য গুনে গ্রাহী রেখে গেছেন।

তিনি পৌরসভার পূর্ব কাজীরহাট গ্রামের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে বাবা মৃত. মোকশেদ হোসেন এবং মাতা মৃত. মোশলেমা দম্পতির ঘরে ১৯৫৬ সালে ০১লা মে জন্ম গ্রহন করেন। মরহুম আলহাজ্ব আশরাফ আলী বীর মুক্তিযোদ্ধা মাহবুব হোসেন মিন্টু, এবং জলঢাকা পৌরসভা বর্তমান মেয়র ইলিয়াস হোসেন বাবলুর চাচা ও যুবলীগ নেতা সফিকুল ইসলাম পলাশ এবং প্রভাষক পল্লবের বাবা।

তিনি ২০০৪ সাল থেকে পৌর আওয়ামীলীগের সভাপতির দায়িত্ব পালন করে আসছেন। এছাড়াও জলঢাকা সরকারি কলেজের ম্যানেজিং কমিটির সদস্য ও সমাজসেবক ছিলেন।

প্রবীন এই রাজনীতিবিদ আলহাজ্ব আশরাফ আলীর মৃত্যুতে শোক প্রকাশ করেন,সাবেক সংসদ সদস্য কাজী ফারুক কাদের, সাবেক এমপি অধ্যাপক গোলাম মোস্তফা, জলঢাকা উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুর, পৌর মেয়র ইলিয়াস হোসেন বাবলু এবং পৌর আওয়ামীলীগ সকল সহযোগী সংগঠনের নেতারা গভীরভাবে শোক প্রকাশ করেছেন। তাঁরাা শোকা- সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

এছাড়াও শোক জানিয়েছেন, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা মটরশ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুল মজিদ, আওয়ামী লীগ নেতা মতিয়ার রহমান, উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি সালাউদ্দিন কাদের, উপজেলা মটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ও আওয়ামীলীগ নেতা আব্দুর রশিদ, উপজেলা তাঁতীলীগের সভাপতি আবু হাসান, পৌর সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মমিনুর রহমান, আওয়ামীলীগ নেতা কামারুজ্জামান, উপজেলা মটরশ্রমিক ইউনিয়নের কোষাধ্যক্ষ মোক্তার হোসেন প্রমুখ।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: The It Zone
freelancerzone