রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:০৯ পূর্বাহ্ন

দিনাজপুরে বিরামপুরে স্ত্রী নির্যাতনের প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন

মোঃ আফজাল হোসেন, ফুলবাড়ী প্রতিনিধি (দিনাজপুর ) :
  • Update Time : শনিবার, ২০ মার্চ, ২০২১

দিনাজপুরের বিরামপুরে শিক্ষক স্বামীকর্তৃক স্ত্রীকে নির্যাতনের প্রতিবাদ ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে এলাকাবাসীর মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল সাড়ে ১০টায় বিরামপুর উপজেলার দেশমাহাট বাজারে বিভিন্ন রাজনৈতিক, অরাজনৈতিকসহ ব্যবসায়ী সংগঠনের ব্যানারে উক্ত মানববন্ধনের আয়োজন করা হয়।

এসময় মানববন্ধনকারীরা জানান, দেশমা উচ্চ বিদ্যালয় শিক্ষক আবুল কালাম আজাদ তার এক ছাত্রীকে গত এক বছর আগে ধর্ষন করে। পরে তার চাকুরী বাঁচাতে ঐ ছাত্রিকে বিয়ে করে শিক্ষক আবুল কালাম আজাদ। পরে বৈবাহিক জীবনে বিভিন্ন সময় যৌতুকের দাবীতে স্ত্রীর উপর নির্যাতন চালায়।

এরই ধারাবাহিকাতায় গত ১৫ জানুয়ারী নির্যাতনের এক পর্যায়ে ঐ ছাত্রির মাথায় সজোরে আঘাত করে শিক্ষক আবুল কালাম আজাদ। পরে সে গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি হয়। গত ফেব্রুয়ারীর ২৬ তারিখে মেয়ের বাবা বাদি হয়ে এ বিষয়ে ৬ জনকে আসামী করে ফুলবাড়ী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ এর ১১(গ)/৩০ যাহার তারিখ-২৬/০২/২০২১ইং একটি মামলা দায়ের করেন।

যাহার মামলা নং-২১। বর্তমানে বিষয়টি নিয়ে এলাকায় বেশ উত্তেজনা বিরাজ করছে। ঐ শিক্ষককে আজীবন চাকুরি থেকে বহিস্কারসহ ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করছেন এলাকাবাসী।

এ বিষয়ে দেশমা দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মোঃ সাহাদত হোসেন সাংবাদিক কে জানান, গত ১৩/০৩/২০২১ ইং তারিখে ১৮(৪৯) নং সভার সিন্ধান্ত মোতাবেক শিক্ষক আবুল কালাম আজাদকে চাকুরী বিধির নৈতিক চরিত্র অবক্ষয় ঘটানো, বিদ্যালয়ের শিক্ষাকর ভাবমূর্তী ক্ষুন্ন ও কর্তব্যে অবহেলার কারণে আগামী ১৬/০৩/২০২১ ইং তারিখ হইতে সাময়িক ভাবে বরখাস্ত করা হয়েছে।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone