শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৩২ পূর্বাহ্ন

দেশে আরও ২২ জনের মৃত্যু, বেড়েছে শনাক্ত

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : রবিবার, ২১ মার্চ, ২০২১

মহামারি করোনা ভাইরাসে দেশে গত ২৪ ঘণ্টায় মারা গেছেন আরও ২২ জন এবং নতুন করে শনাক্ত হয়েছেন আরও ২ হাজার ১৭২ জন। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ৮ হাজার ৬৯০ জনে এবং মোট করোনা রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৫ লাখ ৭০ হাজার ৮৭৮ জনে। আজ রোববার বিকেলে স্বাস্থ্য অধিদফতরের এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

সংস্থাটির অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা স্বাক্ষরিত ওই বিজ্ঞপ্তিতে আরও উল্লেখ করা হয় যে, বিগত ২৪ ঘণ্টায় মৃতের সংখ্যা ৪ জন কমলেও শনাক্তের হার বাড়ার সঙ্গে সঙ্গে বেড়েছে সুস্থতার হারও। এসময়ে সুস্থ হয়ে ঘরে ফিরেছেন আরও ১ হাজার ৬৮৭ জন। যাতে এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ৫ লাখ ২২ হাজার ৪০৫ জন।

এর আগে শনিবার (২০ মার্চ) দেশে করোনা শনাক্ত হয় ১ হাজার ৮৮৬ জনের দেহে। এছাড়া আক্রান্তদের মধ্যে মারা যান ২৬ জন। আর সুস্থ হয়ে বাড়ি ফেরেন ১ হাজার ৫৭৭ জন।

এদিকে করোনাভাইরাসে আক্রান্ত ও প্রাণহানির পরিসংখ্যানমূলক তথ্যভাণ্ডার ওয়ার্ল্ডওমিটারের তথ্যানুযায়ী, বিশ্বে বিগত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন ৯ হাজার ৮৬২ জন এবং এ সময়ে নতুন করে করোনা আক্রান্ত শনাক্ত হয়েছেন পাঁচ লাখ ৭২ হাজার ৬৩৮ জন।

এ নিয়ে আজ রোববার দুপুর পর্যন্ত বিশ্বে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১২ কোটি ৩৪ লাখ ৯৪ হাজার ৪৯৩ জন এবং মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২৭ লাখ ২৩ হাজার ১৬৬ জন। অন্যদিকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৯ কোটি ৯৫ লাখ ১৮৩ জন।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone