শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০১:০৪ পূর্বাহ্ন

বাগেরহাট হামলাকারীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে মানববন্ধন

বাগেরহাট প্রতিনিধি :
  • Update Time : রবিবার, ২১ মার্চ, ২০২১

বাগেরহাটের শরনখোলা উপজেলার সাউথখালী ইউনিয়নের ১ ও ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য প্রার্থী ও সমর্থকদের ওপর হামলাকারীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসুচি পালন করেছে এলাকাবাসি। রোববার দুপুরে শরনখোলার তাফালবাড়ি বাজারে এলাকাবাসি ব্যানারে মানববন্ধনে স্থানীয় আওয়ামীলীগের নেতাকর্মীরাও অংশ নেয়।

মানববন্ধনে বক্তব্যদেন, সাউথখালী ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্নসাধারন সম্পাদক জামাল হোসেন, মুক্তিযোদ্ধা ছলেমান হাওলাদার, ইউপি সদস্য সাইফুল ইসলাম হালিম, ইউপি সদস্য প্রার্থী জাহাঙ্গীর হোসেন, রাবেয়া খাতুনসহ আরও অনেকে।

বক্তারা বলেন, শরনখোলা উপজেলার সাউথখালী ইউনিয়নে স্থানীয় নির্বাচনকে কেন্দ্র করে হামলা ও সহিংসতা শুরু হয়েছে তা আগামী নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করবে। প্রশাসনের প্রতি আমরা হামলাকারীদের গ্রেফতারের দাবি জানাই। আমরা একটি সুষ্ঠু নির্বাচন চাই।

গত শুক্রবার (১৯ মার্চ) শরনখোলা উপজেলার সাউথখালী ইউনিয়নের ১ নং ওয়ার্ডের সদস্য প্রার্থী জাহাঙ্গীর হোসেনের সভায় হামলা চালায় বর্তমান ইউপি সদস্য ডালিমের সমর্থকরা। এরআগে ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য ও ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সাইফুল ইসলাম হালিমের বাড়িতে ঢুকে প্রতিপক্ষ প্রার্থী ইউপি সদস্য প্রার্থী আলামিনের সমর্থকরা হামলা চালায়।

এতে উভয় পক্ষের ৪০ জন আহত হয়। এরমধ্যে ১০ জন খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছে। এঘটনায় শরনখোলায় থানায় দুটি মামলা হলেও আসামীরা প্রকাশ্যে ঘুরে বেড়ায় আরও উল্টো হুমকি দিয়ে আসছে।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone