সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৭:২৩ পূর্বাহ্ন

করোনারোধে দ্বিতীয়দিনের মত ময়মনসিংহ জেলা পুলিশের মাস্ক বিতরণ ও প্রচারণা

এম এ আজিজ, ময়মনসিংহ প্রতিনিধি :
  • Update Time : সোমবার, ২২ মার্চ, ২০২১

ময়মনসিংহ জেলা পুলিশের উদ্যোগে দ্বিতীয়দিনের মত মাস্ক বিতরণ ও সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়েছে। সোমবার সকালে ট্রাফিক পুলিশের সহায়তায় পাটগুদাম ব্রীজ মোড়ে অতিরিক্ত পুলিশ সুপার ফজলে রাব্বির নেতৃত্বে এই বিতরণ করা হয়।

এ সময় ফজলে রাব্বি বলেন, করোনার ভয়বহতায় মানুষ মৃত ব্যক্তি এবং করোনাক্রান্ত ব্যক্তিকে রাস্তায় ফেলে পালিয়ে গেছে। পুলিশ ভয়ভীতির উর্দ্বে থেকে মানবিক বিবেচনায় মৃত ব্যক্তির দাফন ও সৎকার করেছে। অসুস্থ্য ব্যক্তিকে রাস্তা থেকে তুলে হাসপাতালে ভর্তি করেছে। আইজিপি ডঃ বেনজীর আহমেদের সার্বিক তত্বাবধান এবং নিদের্শে এই মানবিক কাজগুলো করে আসছে।

তিনি আরো বলেন, টিকা গ্রহণের পর আমরা উদাসিন হয়ে পড়েছি। মাস্ক ব্যবহার ভুলে বেপরোয়া চলাচল করছি। তাই করোনাক্রান্তের সংখ্যা বাড়ছে। নতুন করে সংক্রমণ যাতে না বাড়ে এবং রোধ করা যায়, সেই লক্ষে পুলিশ মাস্ক বিতরণ ও সচেতনামূলক কার্যক্রম শুরু করেছে। করোনা প্রতিরোধে ৩১ দফা মেনে চলুন, পরিবার ও দেশকে সুরক্ষিত রাখুন।

এ সময় ট্রাফিক পুলিশ পরিদর্শক (প্রশাসন) সৈয়দ মাববুবুর রহমান বলেন, করোনা আবারো অধিকমাত্রায় বাড়ছে। সকলকে টিকার পাশাপাশি মাস্ক ব্যবহার নিশ্চিত করতে হবে। মনে রাখতে হবে মাস্ক না পড়ায় নিজেকে এবং পরিবারকে সুরক্ষা কঠিন হয়ে পড়বে।

এ সময় ট্রাফিক সার্জেন্ট সালমান খানসহ পুলিশের বিভিন্ন ইউনিটের সদস্যরা উপস্থিত ছিলেন। পরে বিভিন্ন যানবাহনের চালক, যাত্রী ও পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

অপরদিকে কোতোয়ালী মডেল থানার সহায়তায় নগরীর চরপাড়া মোড়ে মাস্ক বিতরণ ও মাস্ক ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শাহজাহান মিয়া, কোতোয়ালী ওসি ফিরোজ তালুকদার, ডিবির ওসি শাহ কামাল আকন্দ, কোতোয়ালী মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ফারুক হোসেন সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

উলে¬খ্য গত রবিবার করোনা প্রতিরোধে সারাদেশের ন্যায় ময়মনসিংহের ১৪ থানায় একযুগে মাস্ক বিতরণ ও সচেতনতামূলক প্রচারণা কার্যক্রম উদ্বোধন করেন অতিরিক্ত ডিআইজি ডঃ আক্কাস উদ্দিন ভুঞা এবং পুলিশ সুপার আহমার উজ্জামান।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone