রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৭:১৩ অপরাহ্ন

ডেলিভারির এক ঘন্টার মাঝেই মার্চেন্ট পেমেন্টের নিশ্চয়তা দিচ্ছে পেপারফ্লাই

জি-নিউজবিডি২৪ ডেস্ক :
  • Update Time : সোমবার, ২২ মার্চ, ২০২১

মার্চেন্ট পেমেন্টের সুবিধার্থে পেপারফ্লাই আবার চালু করেছে এফ কমার্স উপযোগী তাদের বিশেষ সেবা ‘সেলার ওয়ান’। সম্প্রতি, দেশের সবচেয়ে বড় এই ডেলিভারি নেটওয়ার্কের কর্মকর্তারা আনুষ্ঠানিক ভাবে এই সেবার সূচনা করেন। অনুষ্ঠানটির আয়োজন করে পপ অফ কালার লিমিটেড। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ১৫০ জন অনলাইন বিক্রেতা।

সেলার ওয়ান দিচ্ছে দেশের সর্বনিন্ম রেটে ঢাকার ভেতরে ৫০ টাকায় এবং ঢাকার আশে পাশে (ঢাকা থেকে সাভার, গাজীপুর, নারায়ণগঞ্জ) ৯০ টাকায় ডেলিভারি সুবিধা।

কর্মকর্তাদের মতে, ক্ষুদ্র ই-কমার্স উদ্যোক্তাদের জন্য দেরিতে ‘নগদ-মূল্য পরিশোধ’ সমস্যার সহজ সমাধান হবে সেলার ওয়ান। নতুন নিবন্ধিত বিক্রেতারাও এই সুযোগ গ্রহণ করতে পারবেন। সেই সাথে থাকছে বিনামূল্যে স্মার্ট লগ, স্মার্ট রিটার্ন ইত্যাদি সুবিধা।

পেপারফ্লাই এর সহ-প্রতিষ্ঠাতা এবং প্রধান বিপণন কর্মকর্তা রাহাত আহমেদ বলেন, “আমরা সব সময় বিক্রেতাদের বিভিন্ন ধরনের তাৎক্ষনিক সমস্যা সমাধানের জন্য নতুন নতুন সেবা ও সুবিধার দিকে মনযোগ দিয়ে থাকি।

তিনি আরও বলেন, “স্মার্ট লগ, স্মার্ট রিটার্ন, ক্যাশলেস পেমেন্ট সুবিধা ছাড়াও বর্তমানে আমরা ডেলিভারির এক ঘন্টার মাঝেই মার্চেন্ট পেমেন্টের নিশ্চয়তা দিচ্ছি। আশা করছি, এর ফলে আমরা ই-কমার্স দৃশ্যপটে একটি কার্যকর পরিবর্তন নিয়ে আসতে পারবো।

পপ অফ কালার এর ব্যবস্থাপনা পরিচালক টিংকার জান্নাত মিম বলেন, “বিক্রেতাদের দৈনন্দিন জীবনে এবং প্রতিদিনের ব্যবসায় এক ঘন্টার মার্চেন্ট পেমেন্ট গুরুত্বপূর্ণ প্রভাব ফেলবে। এই অনুষ্ঠানে পেপারফ্লাইয়ের এ ধরণের উদ্যোগ গ্রহণে আমরা স্যতিই আনন্দিত ও বেশ আশাবাদী।

পেপারফ্লাই তাদের প্রযুক্তি নির্ভর লজিস্টিক সেবা ও নির্বিঘ্ন হোম ডেলিভারি জন্যে সুপরিচিত। ১২০ টি ডেলিভারি পয়েন্টের মাধ্যমে দেশের যেকোন প্রান্তে, যে কোন আকারের পণ্য পৌঁছে দিচ্ছে প্রতিষ্ঠানটি।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone