সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৭:১৪ পূর্বাহ্ন

সিদ্ধিরগঞ্জে মহাসড়ক ভয়াবহ দূর্ঘটনায় নিহত ১, আহত ১০

রাশেদ উদ্দিন ফয়সাল, সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি :
  • Update Time : সোমবার, ২২ মার্চ, ২০২১

সিদ্ধিরগঞ্জে মহাসড়ক ভয়াবহ দূর্ঘটনায় ট্রাক, কাভার্ডভ্যান ও মাইক্রোবাসের ত্রিমুখী সংঘর্ষে ঘটনাস্থলে নিহত ১, আহত ১০। সোমবার দুপুর দেড়টায় ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে শিমরাইল মোড় এ ঘটনা ঘটে। সড়ক দূর্ঘটনায় ক্ষতিগ্রস্থ হয়েছে বেশ কয়েকটি গাড়ি। দীর্ঘক্ষণ সড়কে নিহতেন লাশ পড়ে থাকায় অন্তত এক ঘন্টা পর্যন্ত মহাসড়কে যানচলাচল বন্ধ থাকে। ফলে দেখা দেয় তীব্র যানজট। ভোগান্তিতে পড়ে যাত্রী সাধারণ।

পুলিশ ও প্রত্যক্ষদশীরা জানায়, গতকাল সোমবার দুপুরে দেড়টায় সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ইউটার্ন এলাকায় এ ঘটনাটি ঘটে। ইউটার্ন এলাকায় গাড়ী ঘুরানোর সময় দ্রুত গামী একটি ট্রাকের (নং- ঢাকা মেট্টো-ট-১১-২৩৭৪) ধাক্কায় ১’টি ফলবাহী কাভার্ডভ্যান (ঢাকা মেট্রো-ন-২০-২০০৮),কে পিছস থেকে ধাক্কা দিলে ৩’টি প্রাইভেট কার (নং-ঢাকা মেট্টো-গ-১৭-৯৫০৫, ঢাকা মেট্টো-গ-৪৩-০৫২৮ ও ঢাকা মেট্টো-গ-৩১-৬৭২২), ৩’টি পিকআপ (নং-ঢাকা মেট্টো-ন-২০-২০০৮, ঢাকা মেট্টো-ন-১৫-৫৪৯০ ও নং- ঢাকা মেট্টো-ন-১৭-৭৪৫৮), ২’টি মটর সাইকেল (নং-ঢাকা মেট্টো-ল-২৯-৩০০২ ও ঢাকা মেট্টো-হ-৬৫-৩৯২২)সহ ১০ টি যানবহন দূর্ঘটনার শিকার হয়।

আহতদেরকে স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে। নিহত রেজাউল নরসিংদী জেলার মাধবদী থানার কান্দাপাড়া এলাকার মৃত আব্দুল আজিজের ছেলে। ঘটনার পর ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রামমুখী যান চলাচল প্রয় ১’ঘন্টা ধরে সময় বন্ধ হয়ে যায়। খবর পেয়ে পুলিশ এসে আহতদের দ্রুত উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে পাঠানোসহ নিহতের লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ মর্গে প্রেরণ করা হয়।

ঘটনাস্থলে যাওয়া নারায়ণগঞ্জ ট্রাফিক পুলিশের এটিএসআই বাহার উদ্দিন জানায়, ট্রাকের ধাক্কায় এক সাথে ১০’টি যানবহন দূর্ঘটনার শিকার হয়েছে। এতে এক পথচারী নিহত ও ১০’জন আহত হয়েছে।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone