সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৮:২৮ পূর্বাহ্ন

বিজিবি’র চাকুরি দেওয়ার কথা বলে ৬লক্ষ টাকা আত্মসাত॥ থানায় অভিযোগ

মোঃ আফজাল হোসেন, ফুলবাড়ী প্রতিনিধি (দিনাজপুর ) :
  • Update Time : মঙ্গলবার, ২৩ মার্চ, ২০২১

বিজিবি’র অফিস করনিক পদে চাকুরি দেওয়া কথা বলে ৬লক্ষ টাকা আত্মসাত থানায় অভিযোগ। দিনাজপুরের পার্বতীপুর উপজেলার উত্তর মরনাই পানবাজার গ্রামের শ্রী শিরালাল রায় এর পূত্র শ্রী মুক্তিপদ রায় এর পাবর্তীপুর থানায় গত ০৫/০৩/২০২১ ইং তারিখে দায়ের কৃত ইজাহার সূত্রে জানা যায়, পূর্ব পরিচয়ের সূত্র ধরে পাবর্তীপুর উপজেলার উত্তর মরনাই পান বাজার নয়াপাড়া গ্রামের মৃত ভবানী কান্ত রায়ের পুত্র শ্রী মনতোষ রায় মঙ্গলু (৩০) বর্তমান আনসার বিডিপি তে কর্মরত আছেন।

গত ০৩/০৩/২০২০ ইং তারিখে প্রায় সাড়ে ১২টায় মুক্তি পদ রায়ের পুত্র শ্রী চয়ন চন্দ্র রায় কে বিজিবিতে অফিস করনিক পদে চাকুরি দেওয়ার কথা বলে তাদের নিকট থেকে ৮লক্ষ টাকা দাবি করে। এক পর্যায়ে শ্রী মনতোষ রায় মঙ্গলুকে ৬লক্ষ টাকা প্রদান করেন। এ সময় একই গ্রামের স্বাক্ষী হিসেবে বিমল চন্দ্র রায়(৫৮), লিটন চন্দ্র রায় (২৮), ফুলবাবু রায় (৪০) উপস্থিত ছিলেন।

টাকা নেওয়ার পর তার পুত্র কে দুই থেকে এক মাসের মধ্যে অফিস করণিক পদে যোগদান করাবেন বলে অঙ্গীকার করেন। সময় অতিবাহিত হওয়ার পর শ্রী মুক্তি পদ রায় টাকা ফেরত চাইলে অসংলগ্ন কথা বার্তা বলতে থাকে এবং টালবাহানা করে কাল ক্ষেপন করতে থাকে।

গত ২৮/০২/২০২১ ইং তারিখে তাদের বাড়ির সামনে আসে টাকা ফেরতের জন্য চাপ দিলে শ্রী মনতোষ রায় মঙ্গলু শ্রী মুক্তি পদ রায়ের উপর ক্ষিপ্ত হয়ে নানা রকম অস্লীল ভাষায় গালিগালাজ করেত থাকে এবং বিভিন্ন হুমকি প্রদান করেণ। এই ঘটনাকে কেন্দ্র করে শ্রী মুক্তি পদ রায় শ্রী মনতোষ রায় মঙ্গলু কে আসামী করে পাবর্তীপুর মডেল থানায় একটি লিখিত ইজাহার দায়ের করেন।

এ বিষয়ে পাবর্তীপুর মডেল থানার এসআই বাসার এর সাথে গত ২৩/০৩/২০২১ ইং তারিখে ০১৭২৪১৩৮৮২১ এই মোবাইল ফোনে কথা বললে তিনি জানান, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এ দিকে মনতোষ রায় মঙ্গলু এর সাথে ০১৭৬২৮০৮৯৩৯ মোবাইল ফোনে কথা বললে তিনি জানান, এ বিষয়ে আমি কিছু জানি না।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone