শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১০:২৭ পূর্বাহ্ন

ভোলা ও চরফ্যাশনের নব নির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ

এম. শরীফ হোসাইন, বিশেষ প্রতিনিধি ভোলা ঃ
  • Update Time : বুধবার, ২৪ মার্চ, ২০২১

ভোলা সদর ও চরফ্যাশন পৌরসভার নব নির্বাচিত দুই মেয়র ও এবং উভয় পৌরসভার ১৮ জন সাধারণ ওয়ার্ডের কাউন্সিলর এবং ৬ জন সংরক্ষিত নারী আসনের কাউন্সিলরও শপথ গ্রহণ করেছেন।

বুধবার (২৪ মার্চ) সকাল ১১টায় ভোলা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে শপথ গ্রহণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। বরিশাল বিভাগীয় কমিশনার সাইফুল হাসান বাদল নবনির্বাচিত এসব জনপ্রতিনিধিদের শপথ বাক্য পাঠ করান। পরে তিনি সবার উদ্দেশে বক্তব্য রাখেন।

জেলা প্রশাসক মোঃ তৌফিক-ই-লাহী চৌধুরীর সভাপতিত্বে ও ভোলা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মিজানুর রহমান এর সঞ্চালনায় শপথ অনুষ্ঠানে পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোঃ মামুন আল ফারুক, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সুজিত হাওলাদার, জেলা নির্বাচন কর্মকর্তা মোঃ আলা উদ্দিন আল মামুন, ভোলা পৌরসভার মেয়র আলহাজ্ব মোঃ মনিরুজ্জামান মনির, চরফ্যাশন পৌরসভার মেয়র এসএম মোর্শেদ ও জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটগণ উপস্থিত ছিলেন।

এ সময় বিভাগীয় কমিশনার বলেন, জনপ্রতিনিধিদের সমর্থন ছাড়া কোন দেশ বা সমাজ পরিবর্তন করা সম্ভব নয়। যে প্রত্যাশা নিয়ে ভোলা ও চরফ্যাশন পৌরসভার জনপ্রতিনিধিরা নির্বাচিত হয়েছেন, সে প্রত্যাশায় আপনারা অবিচল থাকবেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এখন সময় এসেছে দেশকে পরিবর্তন করার। তাই মানুষের কল্যাণে সত্যিকারের জনসেবক হয়ে মেয়র-কাউন্সিলরা কাজ করবেন।

শপথ অনুষ্ঠান শেষে ভোলা পৌর সভার মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান মনির শুভেচ্ছা বক্তব্যে বলেন, ভোলা পৌরসভায় নাগরিক সুবিধা বাড়িয়ে একে একটি মডেল ও ডিজিটাল পৌরসভা হিসাবে গড়ে তোলা হবে। পাশাপাশি মাদক ও ইভটিজিং মুক্ত পৌরসভা গড়ে তুলবো ইনশাআল্লাহ।

এদিকে চরফ্যাশন পৌরসভার মেয়র মোঃ মোর্শেদ শুভেচ্ছা বক্তব্যে বলেন, ভোটের সময় জনগনের কাছে আমরা যেই অঙ্গীকার করেছি এই শপথ বাক্য পাঠের মধ্যে দিয়ে আমরা চেষ্টা করবো সেই অঙ্গীকার বাস্তবায়ন করার। সেই সঙ্গে যে কোনো ধরনের সন্ত্রাসী ও মাদককারবারীদের আমারা প্রশ্রয় দিবো না।

শপথ গ্রহণ অনুষ্ঠান শেষে বরিশাল বিভাগীয় কমিশনার দুই পৌরসভার নবনির্বাচিত মেয়র, সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত আসনের নারী কাউন্সিলরদের ফুলেল শুভেচ্ছা জানান।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone