শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৩০ পূর্বাহ্ন

সিদ্ধিরগঞ্জে মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের উদ্যেগে করোনা সামগ্রী বিতরণ

রাশেদ উদ্দিন ফয়সাল, সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি :
  • Update Time : বুধবার, ২৪ মার্চ, ২০২১

সিদ্ধিরগঞ্জে বাংলাদেশ মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ সিদ্ধিরগঞ্জ থানা শাখার উদ্যোগে করোনা সামগ্রী বিতরণ। গতকাল বুধবার সকাল ১০’টায় এ মাস্ক বিতরণ করা হয়। মহামারী করোনা ভাইরাসের সেকেন্ড ওয়েবে জনসচেতনতা বৃদ্ধি এবং সুস্থ থাকতে হলে অবশ্যই মাস্ক ব্যবহার করতে হবে। এ লক্ষে বাংলাদেশ মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ সিদ্ধিরগঞ্জ থানা শাখার উদ্যেগে নাসিক ২নং ওয়ার্ডে মাস্ক, গ্লাভস, হ্যান্ডওয়াশ ও হ্যন্ডস্যানিটাইজার বিতরণ করে।

বুধবার সকাল ১০’টায় আমজাদ মার্কেট ও আব্দুলআলীর পুলসহ নাসিক ২নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় মাস্ক, গ্লাভস, হ্যান্ডওয়াশ ও হ্যন্ডস্যানিটাইজার বিতরণের মধ্যদিয়ে এ কর্মসূচি উদ্বোধন করা হয়। বাংলাদেশ মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ সিদ্ধিরগঞ্জ থানা শাখার উদ্যেগে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগ সাধারন সম্পাদক হাজী মো. ইয়াছিন মিয়া।

বিশেষ অতিথি কেন্দ্রীয় বাংলাদেশ মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ যুগ্ন সাধারন সম্পাদক মো. এনায়েত হোসেনসহ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ সভাপতি আব্দুল জলিল, সিনিয়র সহ-সভাপতি মো. মনির হোসেন, মো. রমজান হোসেন, হৃদয় চৌধুরী, শফি উদ্দিন শফি, রবিন, রুহুল আমীন, আ. রহিম, রবিউল, সাঈদ, ইব্রাহীম, সাজিদ, মাহমুদ, তুষার প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে এসময় হাজী মো. ইয়াছিন মিয়া বলেন, করোনা একটি প্রাণঘাতি ভাইরাস। তবে যদি একটু সচেতনতা অবলম্বন করা যায় তাহলে করোনা থেকে রক্ষা পাওয়া সম্ভব। বাহিরে বের হলে মাস্ক ব্যবহার বাধ্যতা মূলক।

বাহিরে থাকলে সম্ভব হলে সাথে হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করা। বাহির থেকে বাসায় ফিরলে ভালো করে সাবান দিয়ে হাত ধুতে হবে। কাজ ছাড়া বাড়ির বাইরে না থাকা। সচেতনাই করোন থেকে রক্ষা পাওয়ার একমাত্র উপায়। অসচেতনহলে ভাইরাস আক্রান্ত হওয়ার সম্ভাবনা বেশি। তাই সচেতনার মাধ্যমে করোনাকে প্রতিহত করতে হবে।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone