বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:৪৯ পূর্বাহ্ন

বাগেরহাটে শিশু রাইসা হত্যা মামলার আসামীদের গ্রেফতারের দাবিতে মানবন্ধন

বাগেরহাট প্রতিনিধি :
  • Update Time : বৃহস্পতিবার, ২৫ মার্চ, ২০২১

বাগেরহাটের মোল্লাহাটে আড়াই বছর বয়সী শিশু রাইসা আক্তার হত্যা মামলার আসামীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে মোল্লাহাট উপজেলা সদরের চৌরাঙ্গী মোড় থেকে বিক্ষোভ মিছিল নিয়ে উপজেলা পরিষদের সামনে এসে মানববন্ধনে মিলিত হয়। বিক্ষোভ মিছিল ও মানববন্ধনে এলাকাবাসী, জনপ্রতিনিধি ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সহস্রাধিক শিক্ষক-শিক্ষার্থীরা অংশগ্রহন করেন।

মানববন্ধনে বক্তব্য দেন, মোল্লাহাট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ সেলিম মোল্লা, রাইসার নানা ও হত্যা মামলার বাদী আব্দুল আলী শেখ, শিশু রাইসার মামা সাজ্জাদ শেখসহ আরও অনেকে।

বক্তারা বলেন, সন্তানদের সব থেকে নিরাপদ আশ্রয়স্থল হচ্ছে বাবা-মা। একজন বাবা হয়ে হুমায়ুন সরদার মহিউদ্দিন কিভাবে অবুঝ শিশু রাইসাকে হত্যা করল তা আমরা জানি না। এই ঘটনায় আমরা হতবাক হয়েছি।এই হত্যার পিছনে হুমায়ুনের ভাই সুজা সরদার, মোঃ রাজন সরদার এবং হুমায়ুনের মা বদরুন নাহারও জড়িত রয়েছেন। পুলিশ হুমায়ুনকে গ্রেফতার করলেও অন্য আসামীরা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। তিন আসামীকে গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানান বক্তারা।

পারিবারিক কলহের জেরে ২২ মার্চ রাতে মোল্লাহাট উপজেলার উদয়পুর গ্রামের আব্দুর রহমান সরদারের ছেলে সেনা সদস্য হুমায়ুন সরদার ওরফে মহিউদ্দিন নিজের কন্যাকে হত্যা করেন। ওই দিন রাতেই শিশুটির নানা আব্দুল আলী শেখ বাদি হয়ে হুমায়ুন, হুমায়ুনের মা ও দুই ভাইকে আসামী করে মোল্লাহাট থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।পরে বুধবার রাতে হুমায়ুন সরদার ওরফে মহিউদ্দিনকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করেছে মোল্লাহাট থানা পুলিশ।

 

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone