বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৫৩ পূর্বাহ্ন

বাগেরহাটে ৩০ ঘন্টা পরে নিখোঁজ জাহাজ শ্রমিকের মরদেহ উদ্ধার

বাগেরহাট প্রতিনিধি :
  • Update Time : শুক্রবার, ২৬ মার্চ, ২০২১

বাগেরহাটে কবুতর উদ্ধার করতে নদীতে নেমে নিখোজ জাহাজ শ্রমিক রকিবুল ইসলাম লিমনের মরদেহ ৩০ ঘন্টা পরে উদ্ধার করা হয়েছে। শুক্রবার (২৬ মার্চ) বিকেল সোয়া চারটার দিকে মরদেহটি জাহাজের কাছে ভেসে উঠলে ফায়ার সার্ভিসের কর্মীরা মরদেহটি উদ্ধার করেন।বাগেরহাট সদর থানা পুলিশের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

এর আগে বৃহস্পতিবার (২৫ মার্চ) সকালে বাগেরহাট শহরের মুনিগঞ্জস্থ খাদ্য গুদাম ঘাটে নোঙ্গর করা এম ভি প্রগতি গ্রিনলাইন-১ নামক জাহাজ থেকে কবুতর উদ্ধার করতে ভৈরব নদীতে নেমে নিখোজ হন রকিবুল ইসলাম লিমন।ঘটনার পরপরই ফায়ার সার্ভিস ও নৌ-পুলিশের সদস্যরা উদ্ধার অভিযান শুরু করলেও লিমনের সন্ধান পাননি তারা।

নিহত রকিবুল ইসলাম লিমন মাগুরা জেলার লক্ষিপুরের কোরবান আলীর ছেলে।সে ওই জাহাজের শ্রমিক ছিলেন।

জাহাজের অন্য শ্রমিক-কর্মচারী সকলের সামনে থেকেই লিমন পরে গেছে এমন দাবি করে লিমনের চাচা লিটন শেখ বলেন, সকলের সামনেই লিমন জাহাজ থেকে পরে গেছে। জাহাজে থাকা অন্য শ্রমিকরা চেষ্টা করলে লিমন বেচে যেত। জাহাজের অন্য শ্রমিকদের ব্যার্থ্যতার কারণে লিমনের মৃত্যু হয়েছে। সুষ্ঠ তদন্তের মাধ্যমে বিষয়টি খতিয়ে দেখার দাবি জানান তিনি।

বাগেরহাট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা আমিনুল ইসলাম বলেন, ঘটনার পর থেকেই নিখোজের সন্ধ্যানে আমাদের ডুবুরি দলসহ উদ্ধার অভিযান শুরু করি। কিন্তু প্রচন্ড স্রোত ও নদীর গভীরতা বেশি থাকায় আমরা তাকে খুজে পাইনি। সোয়া চারটার দিকে আমরা মরদেহ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করেছি।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone