বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:৪০ পূর্বাহ্ন

ডোমারে যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

আনিছুর রহমান মানিক, ডোমার প্রতিনিধি (নীলফামারী) :
  • Update Time : শুক্রবার, ২৬ মার্চ, ২০২১

নীলফামারীর ডোমারে যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস দিবস পালন করা হয়েছে। শুক্রবার (২৬মার্চ) প্রত্যষে ডোমার থানা পুলিশ প্রশাসনের নেতৃত্বে ৩১বার তোপধ্বনির মাধ্যমে দিবসের শুভ সুচনা করা হয়।

সূর্য়োদয়ের সাথে সাথে হৃদয়ে স্বাধীনতা স্মৃতি সৌধে পুস্পমাল্য অর্পণ করেন, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক তোফায়েল আহমেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিনা শবনম, সহকারী কমিশনার (ভুমি) মনোয়ার হোসেন, ডোমার থানা পুলিশের পক্ষে সিনিয়র সহকারী পুলিশ সুপার (সার্কেল) জয়ব্রতপাল, অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান, উপজেলা আ’লীগের সভাপতি অধ্যাপক খায়রুল আলম বাবুল, যুবলীগের আহবায়ক ও বোড়াগাড়ী ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম রিমুন, যুগ্ন-আহবায়ক গনেশ কুমার আগরওয়ালা, রকিকুজ্জামান রুবেল, বিএনপি’র সভাপতি রেয়াজুল ইসলাম কালু, সাধারণ সম্পাদক আখতারুজ্জামান সুমন, জাতীয় পার্টির আহবায়ক আসাদুজ্জামান চয়ন, সদস্য সচিব সার্জেন্ট তৌহিদুল ইসলাম (অবঃ), উপজেলা স্বাস্থ্য বিভাগের পক্ষে পঃ পঃ কর্মকর্তা মোহাম্মদ ইব্রাহীম, ফায়ার সার্ভিস এর স্টেশন অফিসার ফরহাদ হোসেন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল জব্বার, নুরননবী শহীদ বেদীতে পুস্প মাল্য অর্পণ করেন।

এ ছাড়াও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক ও সংস্কৃতিক সংগঠনের ব্যনারে পুস্প মাল্য অর্পণ করতে দেখা যায়। উপজেলা প্রশাসন আয়োজিত সকাল ৮টায় উপজেলা পরিষদ মাঠে জাতীয় পতাকা উত্তোলন, জাতীয় সংগীত পরিবেশন, পুলিশ, আনসার/ভিডিপি স্কাউট, গার্লস গাইডসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র/ছাত্রীদের কুচকাওয়াজ প্রদর্শন করা হয়।

সকাল ১১টায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে যুদ্ধাহত ও শহীদ মুক্তিযোদ্ধাদের রুহের মাগফেরাত কামনা করে প্রার্থনা শেষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেয়া হয়। সন্ধ্যা সাড়ে ৬টায় দিবসের তাৎপর্য উল্লেখ করে আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হবে।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone