বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:২৭ পূর্বাহ্ন

মাগুরায় গৃহবধূকে হত্যার অভিযোগ

সাইদুর রহমান, বিশেষ প্রতিনিধি মাগুরা :
  • Update Time : রবিবার, ২৮ মার্চ, ২০২১

মাগুরায় মুক্তা খাতুন (২৪) নামে এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে । ঘটনাটি ঘটেছে রবিবার সকালে মাগুরা সদরের চাউলিয়া ইউনিয়নের ঘোড়ানাচ গ্রামে । নিহত গৃহবধূ সদরের শত্রুজিৎপুর ইউনিয়নের ফাজিলা গ্রামের মানিক মিয়ার মেয়ে ।

মুক্তার বাবা মানিক মিয়া জানান, ৫ বছর আগে সদরের চাউলিয়া ইউনিয়নের ঘোড়ানাচ গ্রামের নায়েব খা’র ছেলে নাসির খা’র সাথে তার মেয়ে মুক্তার বিয়ে হয় । বিয়ের এক বছর পর থেকে নাসির মেয়ের উপর যৌতুকের দাবী করে নানা ধরনের অত্যাচার-নির্যাতন করে আসছিল । এর প্রেক্ষিতে তাকে ৩ লক্ষ টাকা য়ো হয় । তারপরও সে মুক্তার সাথে খারাপ আচরণ করতে থাকে ।

কিছুদিন পর তারা জানতে পারে নাসিরের বড় ভাইয়ের স্ত্রী খুরশিদা’র সাথে তার পরকিয়া রয়েছে । নাসিরের কাছে বিষয়টি জানতে চাইলে সে অস্বীকার করে । মুক্তা বিষয়টি জানতে পারলে নাসিরের সাথে তার প্রায়ই ঝগড়া হতো । এর এক পর্যায়ে নাসির ও তার ভাইয়ের স্ত্রী খুরশিদা রবিবার মুক্তাকে গলা টিপে হত্যা করে ঘরের আড়ার সাথে ঝুলিয়ে রাখে । পরে আতœহত্যা করেছে বলে এলাকাবাসীকে জানান ।

বিষয়টি নাসিরের পরিবার কাউকে না জানিয়ে দ্রুত সদর হাসপাতালে লাশ রেখে পালায় । আমরা ঐ এলাকার প্রতিবেশীর মাধ্যমে খবর পেয়ে দ্রুত হাসপাতালে যেয়ে পুলিশকে খবর দেয় । নিহতের পরিবারের দাবী মুক্তাকে পূর্ব পরিকল্পনার মধ্যিমে নাসির ও তার ভাইয়ের স্ত্রী খুরশিদা হত্যা করেছে । তারা এ হত্যার বিচার দাবী করেছে । মামলার প্রস্তুতি চলছে ।

মাগুরা সদর থানার পুলিশ পরিদর্শক আশরাফুল ইসলাম জানান বিষয়টি তারা অবগত হয়েছ্,ে ইতিমধ্যে মাগুরা সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার তারেক আল মেহেদিসহ সদর থানার ওসি ঘটনাস্থল পরিদর্শন করেছেন ।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone