শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:১৬ পূর্বাহ্ন

গাবতলীর দক্ষিনপাড়া ইউপির চেয়ারম্যান পদে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী তোফাজ্জল

আল আমিন মন্ডল ,বগুড়া প্রতিনিধি :
  • Update Time : বুধবার, ৩১ মার্চ, ২০২১

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বগুড়ার গাবতলী ১১নং দক্ষিনপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী প্রার্থী মোফাজ্জল হোসেন তোফাজ্জল প্রামানিক মহুরী। তিনি দক্ষিনপাড়া ইউনিয়নের পাড়াবাইশা গ্রামের মৃত আব্দুস ছোবহান প্রাং এর পুত্র। তিনি দূীর্ঘদিন (১৯৭৮ইং সালে থেকে শুরু) ৪৩বছর যাবত বাংলাদেশ আওয়ামীলীগের রাজনীতির সঙ্গে জড়িত।

তিনি ১৯৭৮ইং সালে দক্ষিনপাড়া ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য হিসাবে রাজনীতিক জীবন শুরু করলেও বর্তমানে তিনি উপজেলা আওয়ামীলীগের কার্য নির্বাহী কমিটির সদস্য ও দক্ষিনপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের বর্তমান সভাপতি এবং পাড়াবাইশা দক্ষিনপাড়া জামে মসজিদের সাধারন সম্পাদক পদে দায়িত্ব পালন করছেন।

এছাড়াও তিনি ৭নং ওয়ার্ডের পরপর ২বার সাবেক ইউপি সদস্য, পাড়াবাইশা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি, কৃষ্ণচন্দ্রপুর হাইস্কুলের ম্যানেজিং কমিটির সাবেক সদস্য এবং উপজেলা দলিল লেখক সমিতির কার্যনির্বাহী কমিটির সাবেক সদস্য এবং দক্ষিনপাড়া ইউনিয়ন কমিউনিটি পুলিশিং ফোরামের সাবেক সাধারন সম্পাদক ছিলেন।

তার পুত্র মিলন মিয়া দক্ষিনপাড়া ইউনিয়ন ছাত্রলীগের বর্তমানে সভাপতি হিসাবে দায়িত্ব পালন করছেন। তিনি (তোফাজ্জল মহুরী) পেশায় একজন দলিল লেখক হলেও রাজনীতিক কার্যক্রমের পাশাপাশি বিভিন্ন সামাজিক সংগঠনের সঙ্গে জড়িত থেকে দূীঘদিন হলে সমাজসেবা মূলক কার্যক্রম চালিয়ে আসচ্ছেন। ইতিমধ্যে তিনি (তোফাজ্জল) চেয়ারম্যান পদে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পেতে নিজেকে দাবী করে আবেদন করেছেন।

এমনকি আগামীদিনেও তিনি সমাজের দুঃস্থ মানুষের কল্যাণে কাজ করতে সকলের সহযোগিতা ও দোয়া-সমর্থন কামনা করেছেন। ইতিমধ্যে তোফাজ্জল তার নির্বাচনী এলাকার ভোটারদের মাঝে ব্যাপকভাবে কুশল-শুভেচ্ছা ও মত বিনিময় এবং গনসংযোগ চালিয়ে যাচ্ছেন। ফলে সর্বস্থানে তাকে নিয়ে এখন চলছে আলোচনা ও নানা জল্পনা-কল্পনা। তবে তিনি নিজেকে যোগ্য ও পরিশ্রমী-সৎ প্রার্থী হিসাবে মনে করছেন।

বর্তমানে তোফাজ্জল দক্ষিনপাড়া ইউনিয়নের অসহায়-গরীব মানুষের পাশে থেকে সমাজসেবা মূলক কাজ করছেন। আগামী দিনেও নাগরিক সেবা নিশ্চিত করতে চান তিনি। মোফাজ্জল হোসেন তোফাজ্জল জানান, আমি চেয়ারম্যান পদে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন দাবী করছি। একই সঙ্গে দক্ষিনপাড়া ইউনিয়ন পরিষদ’কে একটি আধুনিক ইউনিয়ন হিসাবে গড়ে তুলতে ইউনিয়ন বাসীর দোয়া ও সার্বিক সহযোগিতা কামনা করছি।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone