বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০২:১৩ পূর্বাহ্ন

সাতক্ষীরায় ওয়ারেন্টভূক্ত পলাতক তিন আসামী গ্রেফতার

গাজী যুবায়ের আলম, ব্যুরো প্রধান, খুলনা ঃ
  • Update Time : বুধবার, ৩১ মার্চ, ২০২১

র‌্যাব-৬, তার সৃষ্টিকাল থেকে চাঁদাবাজ, সন্ত্রাসী, খুনী, অবৈধ অস্ত্র গোলাবাররুদ উদ্ধার, ছিনতাইকারী, অপহরণকারী ও প্রতরক গ্রেফতার, চাঞ্চল্যকর অপরাধে জড়িত অপরাধী গ্রেফতার ও গ্রেফতারী পরোয়ানাভূক্ত পলাতক আসামী গ্রেফতার করে র‌্যাব জনগনের সুনাম ও আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।

এরই ধারাবাহিকতায় ৩১ মার্চ বুধবার ০৪টা ৩০মিনিটে র‌্যাব-৬ (সাতক্ষীরা ক্যাম্প) এর একটি আভিযানিক দল গোপন সূত্রের মাধ্যমে তথ্য প্রাপ্ত হয় যে, সাতক্ষীরা জেলার শ্যামনগর থানাধীন দূর্গাবাটি এলাকায় বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সাতক্ষীরা আদালত, জি.আর মামলা নং-২২৮/১৩ (শ্যামনগর), ধারাঃ ৪০৬/ ৪২০/৫০৬ পেনাল কোড এর ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী অবস্থান করছে।

এরুপ তথ্যের ভিত্তিতে আভিযানিক দলটি উক্ত স্থানে অভিযান পারিচালনা করে শ্যামনগর থানার জিআর মামলা নং- ২২৮/২০১৩, এর গ্রেফতারী পরোয়ানাভূক্ত পলাতক আসামী বঙ্কিম নাথ মন্ডল(৪৮), হরেন্দ্র নাথ মন্ডল(৪১), ৩। ব্রোজেন্দ্র নাথ মন্ডল(৩৫), সর্ব পিতা- মৃত অজিত নাথ মন্ডল, সাং- দূর্গাবাটি, থানা- শ্যামনগর, জেলা- সাতক্ষীরাদেরকে হাতে নাতে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ওয়ারেন্টভুক্ত পলাতক আসামীদেরকে সাতক্ষীরা জেলার শ্যামনগর থানায় হস্তান্তর করতঃ আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone