সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৬:৫২ পূর্বাহ্ন

নাটক ‘মাশরাফি জুনিয়র‘ শততম পর্বে

বিনোদন ডেস্ক :
  • Update Time : বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১

“সব বাধা ডিঙিয়ে এক অসম্ভব স্বপ্নছোঁয়ার গল্প“…দীপ্ত টিভিতে ধারাবাহিক নাটক ‘মাশরাফি জুনিয়র‘। ছিল গ্রামের সহজ-সরল ভাই অন্তপ্রাণ কিশোরী; কিন্তু শহরে এসে সে-ই হয়ে গেল মাশরাফি জুনিয়র। চুল কেটে, ট্রাউজার-জার্সি পরে নামতে হলো মাঠে। ভাইকে খুঁজতে এসে খেলার মাঠে ভাইয়ের মতো সেও হাঁকাতে লাগল ছক্কা আর চার…বলা হচ্ছে মণিকে নিতে। ধারাবাহিক নাটক মাশরাফি জুনিয়র এর মণি।

গত ২৮ নভেম্বর ২০২০ তারিখে শুরু হয়ে নাটকটি প্রতিদিন প্রচারিত হচ্ছে দীপ্ত টিভিতে রাত ৮:৩০ মিনিটে। আর দেখতে দেখতে নাটকটি আগামী ২৪ তারিখে পূর্ণ করবে তার সেঞ্চুরি। অর্থাৎ শততম পর্ব। এরই মধ্যে নাটকটি টেলিভিশন ও ইউটিউবে পেয়েছে ব্যাপক জনপ্রিয়তা। মণি আর মণির হারিয়ে যাওয়া ভাই মন্ডা হয়েছে সবার আলোচনার বিষয়। কিন্তু গল্প যে শুধু ভাই-বোন মণি-মন্ডাতেই আবদ্ধ তা কিন্তু না।

গল্পের প্রশাখা ছড়িয়েছে শহুরে পরিবারের এক গৃহবধুকে ঘিরেও। স্বামীর শত বাধা উপেক্ষা করে গৃহবধু রুনা ধীরে ধীরে অর্জন করে চলেছে তার কাঙ্খিত সাফল্য। ঘরের গন্ডি পেরিয়ে জয় করতে শুরু করেছে বাইরের জগতকেও। রুনা আর মণি যেন অভিন্ন দুটি সত্তা।

একদিকে মণি যেমন তার হারানো ভাইকে খুঁজে পেতে পেরোচ্ছে নানা প্রতিকূলতা, অন্যদিকে রুনা তেমনই খুঁজে চলেছে হারানো আত্মমর্যাদা। সব বাধা ডিঙিয়ে এই দুই নারীর জয় দেখতে আগামী পর্বগুলোতে চোখ রাখুন দীপ্ত টিভির পর্দায়।

আহমেদ খান হীরক এর গল্পে মাশরাফি জুনিয়র এর চিত্রনাট্য করছেন আসফিদুল হক, সংলাপ লিখছেন মোঃ মারুফ হাসান। সাজ্জাদ সুমন পরিচালিত ধারাবাহিকটির লাইন প্রোডিওসার কিশোর খন্দকার। এছাড়া ধারাবাহিকটিতে অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, শতাব্দী ওয়াদুদ, গোলাম ফরিদা ছন্দা, রুনা খান, চিত্রলেখা গুহ, লুৎফুর রহমান জর্জ, ফারুক আহমেদ, সাফানা নমনি, আনিন্দ, হামিম ও আরো অনেকে। প্রচারিত হচ্ছে প্রতিদিন রাত ৮টা ৩০মিনিটে।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone