বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:২১ অপরাহ্ন

যাত্রী ভোগান্তি বন্ধে দ্রুত পদক্ষেপ দাবি সেভ দ্য রোড-এর

জি-নিউজবিডি২৪ ডেস্ক :
  • Update Time : শুক্রবার, ২ এপ্রিল, ২০২১

আকাশ-সড়ক-রেল ও নৌপরিবহন যাত্রী ভোগান্তি বন্ধে দ্রুত পদক্ষেপ দাবির পাশাপাশি সরকারিভাবে ভর্তুকি দিয়ে ভাড়া স্বাভাবিক রাখার আহবান জানিয়েছে সেভ দ্য রোড। করোনা পরিস্থিতিতে সাধারণ মানুষের রুটি-রুচি-জীবন-জীবীকার কথা না ভেবে ভয়াবহ সংকটের মধ্যে পরিবহন ভাড়া বৃদ্ধির এই সিদ্ধান্ত প্রত্যাহারেরও দাবি জানিয়েছে সংগঠনটি।

সেভ দ্য রোড-এর চেয়ারম্যান জেড এম কামরুল আনাম, সিনিয়র ভাইস চেয়ারম্যান ও প্রতিষ্ঠাতা মোমিন মেহেদী, মহাসচিব শান্তা ফারজানা, ভাইস চেয়ারম্যান বিকাশ রায়, আনজুমান আরা শিল্পী, জিয়াউর রহমান জিয়া এক বিবৃতিতে আরো বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলাদেশ বিনির্মাণে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতৃত্ব দিলেও তাঁর ভালো কাজগুলোকে ঢেকে দিয়ে অসংখ্য অপরাধ-দুর্নীতি সংগঠিত হচ্ছে পরিবহন সেক্টরে।

তাদের কারণেই যখন তখন উদ্ভট সিদ্ধান্ত সাধারণ মানুষের উপর চাপিয়ে দেয়ার মধ্য দিয়ে দেশকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে যাওয়ার চেষ্টা চলছে। অনতিবিলম্বে পরিবহন ভাড়া স্বাভাবিক করার জন্য সরকারি ভর্তুকি ও আইনী পদক্ষেপ গ্রহণ না করলে ২০২০ সালের মে-জুন মাসের মত আবারো রাজপথে কর্মসূচী দিতে বাধ্য হবে বাংলাদেশের একমাত্র মালিক-শ্রমিক-যাত্রী অধিকার আদায়ের স্বেচ্ছাসেবি সংগঠন সেভ দ্য রোড। করোনা পরিস্থিতিতে ‘মরার উপর খরার ঘা’ হিসেবে ৬০% ভাড়া বৃদ্ধি না করে জনগনের ভোগান্তি কমাতে বিআরটিসির সিটিং বাস বৃদ্ধিরও আহবান জানান নেতৃবৃন্দ।

 

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: The It Zone
freelancerzone