বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:১৫ পূর্বাহ্ন

কালিয়াকৈরে শিবির কর্মী সন্দেহে ৩ জনকে গ্রেপ্তার

সাগর আহম্মেদ, কালিয়াকৈর প্রতিনিধি (গাজীপুর) :
  • Update Time : শনিবার, ৩ এপ্রিল, ২০২১

গাজীপুরের কালিয়াকৈরে বিভিন্ন লিফলেট ও বই বিতরণ কালে শিবির কর্মী সন্দেহে তিন যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। এ ঘটনায় শনিবার কালিয়াকৈর থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- ব্রাক্ষণবাড়িয়ার সদর থানার জগতসা এলাকার আব্দুল কাদেরের ছেলে মাসুদ রানা (২৪), বগুড়ার সারিয়াকান্দি থানার রক্ষিখোলা এলাকার আব্দুল মান্নানের ছেলে সাইদুর রহমান (২৬) ও কুড়িগ্রামের রৌমারী থানার বেতাগীপাড়া এলাকার অলিবুর রহমানের ছেলে জাকির হোসেন (১৯)।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, কালিয়াকৈর উপজেলার কাঠালতলা সাহেবপাড়া এলাকায় গতকাল শুক্রবার সন্ধ্যা রাতে তিন যুবক বিভিন্ন লিফলেট, বই বিতরণ করছিল। এ সময় তাদের জামায়াত-শিবিরের কর্মী সন্দেহে ওই তিন যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

পরে কালিয়াকৈর থানা পুলিশ মাসুদ রানা, সাইদুর রহমান ও জাকির হোসেনকে আটক করে থানায় নিয়ে আসে। এ সময় তাদের কাছে থাকা লিফলেট, জামায়াতের বই ও সদস্য রশিদ এবং চারটি ফোন জব্দ করা হয়।

কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক (এসআই) ভজন চন্দ্র জানান, শিবির কর্মী সন্দেহে তিনজনকে আটক করে এলাকাবাসী। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ওই তিনজনকে আটক করা হয়। এসময় তাদের কাছে থাকা লিফলেট, জামায়াতের বই ও সদস্য রশিদ এবং চারটি ফোন জব্দ করা হয়। এ ঘটনায় শনিবার থানায় মামলার প্রস্তুতি চলছে।

 

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone