বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:২৮ অপরাহ্ন

তানোরে করোনাভাইরাস সচেতনতায় আ”লীগের মাস্ক বিতরণ

আব্দুস সবুর, তানোর প্রতিনিধি(রাজশাহী) ঃ
  • Update Time : শনিবার, ৩ এপ্রিল, ২০২১

মহামারী করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ আশঙ্কা জনক হারে বাড়তে থাকায় সরকারের পক্ষ থেকে ১৪ দফা দাবি মানতে দলীয় নেতাকর্মীদের কে সাধারন খেটে খাওয়া মানুষের মাঝে সচেতন এবং স্বাস্থ্যবিধি ও মাস্ক বিতরণের নির্দেশ দেন কেন্দ্রীয় আওয়ামীলীগ। সে মোতাবেক শনিবার তানোর পৌর সদর গোল্লাপাড়া দলীয় কার্যালয় থেকে মাস্ক বিতরণের শুভ সূচনা করেন উপজেলা আ”লীগের সভাপতি সাবেক মেয়র গোলাম রাব্বানী।

তিনি স্থানীয় সাংবাদিকের নিজ হাতে মাস্ক পরিয়ে দিয়ে দলীয় নেতাদের পরিয়ে দেন এবং একে অন্যকেও মাস্ক পরিয়ে দেওয়া হয়। এরপর পথচারীদের মাঝে মাস্ক বিতরণসহ মাননীয় প্রধানমন্ত্রীর ১৪ দফা দাবি মানতে অনুররোধও জানান নেতারা।

এসময় উপজেলা আ”লীগের সাধারন সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, জেলা সদস্য খাদেমুন্নবী বাবু চৌধুরী, কামারগা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উপজেলা আ”লীগ নেতা মসলেম উদ্দিন, উপজেলা আ”লীগের সাংগঠনিক সম্পাদক রাকিবুল সরকার পাপুল, কলমা ইউপির চেয়ারম্যান ইউপি আ”লীগ সভাপতি মাইনুল ইসলাম স্বপন, পৌর আ”লীগের সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ প্রদীপ সরকার,কামারগা ইউপি আ”লীগ সভাপতি ফজলে রাব্বি ফরহাদ, অবশরপ্রাপ্ত সার্জেন্ট মনির, সাবেক ছাত্রলীগ নেতা মৃদুল কুমার ঘোষ, স্বেচ্ছাসেবক লীগ নেতা সোহেল রানা, যুবলীগ নেতা রিগান মণ্ডল প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত গত ২রা এপ্রিল উপজেলা আ”লীগের আয়োজনে পরিষদ হলরুমে আগামী ৮ এপ্রিল কাউন্সিল উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয় এবং কাউন্সিল সফল করতে ১৫ সদস্যের কাউন্সিল আহবায়ক কমিটি করা হয়েছিল। কিন্তু করোনার দ্বিতীয় ঢেউ ব্যাপক আকার ধারন করায় কাউন্সিল স্থগিত করা হয় বলে নিশ্চিত করেন দলীয় নেতারা।

 

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: The It Zone
freelancerzone