শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:১৭ পূর্বাহ্ন

তানোরে মানববন্ধন প্রতিবাদ সভা

আব্দুস সবুর, তানোর প্রতিনিধি(রাজশাহী) ঃ
  • Update Time : শনিবার, ৩ এপ্রিল, ২০২১

রাজশাহীর তানোরে সাংবাদিকের ক্যামেরা ছিনতায় ও লাঞ্চিত হওয়ার ঘটনায় মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরের আগ মুহূর্তে জাতীয় সাংবাদিক সাংস্থা তানোর উপজেলা শাখার আয়োজনে থানা মোড়ে অনুষ্ঠিত হয় মানববন্ধন ও প্রতিবাদ সভা।

এতে তানোর রিপোর্টারস(টিআরসি) ক্লাবের সভাপতি বকুল হোসেনের সভাপতিত্বে ও সিনিয়র সহ সভাপতি মফিজ উদ্দিনের পরিচালনায় বক্তব্য রাখেন জাতীয় সাংবাদিক সাংস্থার সাধারন সম্পাদক আব্দুস সবুর, তানোর মডেল প্রেসক্লাবের সভাপতি মনিরুজ্জামান মনি, সাধারন সম্পাদক আলিফ হোসেন, টিআরসি ক্লাবের সাধারন সম্পাদক মিজানুর রহমান, জাতীয় সাংবাদিক সাংস্থা উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক সারোয়ার হোসেন।

মানববন্ধন ও প্রতিবাদ সভার শেষে সংহতি জানান তানোর প্রেসক্লাবের সাধারন সম্পাদক টিপু সুলতান, সাংস্থার সভাপতি লুৎফর রহমান।এসময় টিআরসি ক্লাবের সদস্য বাপ্পি,পাপ্পু,মডেল ক্লাবের সোহেলসহ থানা মোড়ের ব্যবসায়ী ও বিভিন্ন শ্রেণী পেশার জনসাধারণ উপস্থিত ছিলেন।সাংবাদিক নেতারা সভা থেকে ৪৮ ঘণ্টার মধ্যে উপজেলা প্রকৌশলী দুর্নীতিবাজ আব্দুল্লাহ আল মামুনের অপসারণ এবং তথাকথিত ঠিকাদার মুকছেদের বিচার দাবি জানান। নচেৎ কঠোর আন্দোলনেরও হুশিয়ারি দেন। আগামীকাল রবিবার উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর স্বারকলিপির দেওয়ার কর্মসূচী দেন।তবে সব কিছুই স্বাস্থ্যবিধি অনুযায়ী।

প্রসঙ্গত চলতি মাসের পহেলা এপ্রিল উপজেলার কুজি শহর থেকে আজিজপুর পর্যন্ত রাস্তা সাংস্কারের পিচ ঢালায়ের কাজ চলছিল। কিন্তু নিম্মমানের কাজের বিষয়ে ওই এলাকাবাসির অভিযোগের প্রেক্ষিতে জাতীয় সাংবাদিক সাংস্থা উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক সারোয়ার হোসেন কাজের স্থানে গিয়ে তথ্য চাইলে কিনে কাজ করা মুকছেদ নামের বখাটে ঠিকাদার ক্যামেরা ছিনিয়ে নিয়ে তারলোক জন দিয়ে লাঞ্চিত করার মত ন্যাক্কার জনক ঘটনার জন্ম দেন ।এই ঘটনার সুষ্ঠ বিচারের জন্য ফুসে উঠেছে আপামর জনতা।

 

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone