সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৯:৩৯ অপরাহ্ন

ফকিরহাটে নৌবাহিনীর বাসের চাকায় পিষ্ট হয়ে এক রেনু ব্যবসায়ির মৃত্যু

ফটিক ব্যানার্জী, ফকিরহাট প্রতিনিধি (বাগেরহাট) :
  • Update Time : শনিবার, ৩ এপ্রিল, ২০২১

বাগেরহাটের ফকিরহাটে নৌবাহিনীর বাসের চাকায় পিষ্ট হয়ে এক মটরসাইকেল আরহী চিংড়ি রেনু ব্যবসায়ি নিহত হয়েছে। নিহত জামসেদ(৪৮) সাতক্ষিরা সদর উপজেলার কুলিয়া ব্রিজ এলাকার আবুল হোসেনের পুত্র। এসময় মটরসাইকেল চালক চিংড়ি রেনুপোনা ব্যবসায়ি শহিদুল ইসলাম (৪২) আহত হয়েছে।

খুলনা-মাওয়া মহাসড়কের লখপুর আমতলা এলাকায় শনিবার বেলা ৩টায় এঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয়রা জানান, লখপুর এলাকায় চিংড়ি রেনু পোনা বিক্রি করে মটরসাইকেল যোগে দুই বন্ধু সাতক্ষিরা ফেরার পথে ঢাকা থেকে খুলনা গামি বাংলাদেশ নৌবাহিনীর বাস (বি এন ০৬-১১০) পেছনদিক থেকে ধাক্কা দেয়।

সাইড সোলডারে ধরে যাওয়া মটরসাইকেলের যাত্রী সড়কের উপর ছিটকে পড়ে বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থল থেকে প্রায় ১শ’ফিট দুরে নিয়ে ফেলে দেয়। এসময় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। মটরসাইকেল চালক সাইডসোলডারে পড়ে গিয়ে হাতে পিঠে রক্তাক্ত জখম হয়। কাটাখালী হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থাল থেকে লাশ উদ্ধার করে আহত ব্যক্তিকে চিকিৎসার জন্য পাশ্ববর্তী তিলক হাসপাতালে পাঠায়।

কাটাখালী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আলী আহম্মেদ হতাহতের বিষয়টি নিশ্চিত করলেও ঘাতক বাস ও চালককে আটক বিষয়ে ইদ্ধতনকর্মকর্তার অনুমতি ছাড়া কোন কথা বলেতে রাজি হয়নি। তবে স্থানীয়রা জানান, ঘাতক বাস ও চালককে প্রাথমিক ভাবে হাইওয়ে পুলিশ হেফাজতে রেখেছে। এঘটনায় বাংলাদেশ নৌবাহিনীর কমান্ডার ফজলুর করিম ঘটনাস্থল পিরিদর্শন করেছেন।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone