শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৪০ পূর্বাহ্ন

ডা. হেলাল উদ্দিন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর নিযুক্ত

শরীয়তপুর প্রতিনিধি :
  • Update Time : সোমবার, ৫ এপ্রিল, ২০২১

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) এর সহকারী প্রক্টর নিযুক্ত হয়েছেন, শরীয়তপুরের কৃতিসন্তান ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের অর্থোডটিক্স বিভাগের সহকারী অধ্যাপক ডা. হেলাল উদ্দিন। সোমবার (৫ এপ্রিল ২০২১) বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার অধ্যাপক এবিএম হান্নান স্বাক্ষরিত এক পত্রে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত এপদে তিনি বহাল থাকবেন বলেও জানাগেছে ওই পত্রে।

নতুন দায়িত্বপ্রাপ্ত সহকারী প্রক্টর ডা. হেলাল উদ্দিন বলেন, আমাকে এই গুরুত্বপূর্ণ দায়িত্ব দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. শরফুদ্দিন আহমেদ এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। এ ছাড়াও বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার, রেজিস্টার, প্রক্টরসহ বিশ্ববিদ্যালয় শিক্ষক সহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানাই। পাশাপাশি সকলের সহযোগিতা কামনা করছি।

তিনি আরও বলেন, বিশ্ববিদ্যালয়ের গুরুত্বপূর্ণ দায়িত্ব হচ্ছে প্রক্টরিয়াল টিমের দায়িত্ব। বিশ্ববিদ্যালয় ও শিক্ষার্থীদের জন্য যেটা মঙ্গলজনক হয় সেসব কাজ করার জন্য আমি সচেষ্ট থাকব। আমাদের মূলত কাজ হচ্ছে আইন-শৃঙ্খলা পরিস্থিতি দেখাশোনা করা। এই কাজে আমি সর্বোচ্চ চেষ্টা করব।
এদিকে, ডা. হেলাল উদ্দিন সহকারী প্রক্টর নিযুক্ত হওয়ায় তাঁকে নানান শ্রেণী পেশার মানুষ শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। আর তিনিও সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

উল্লেখ্য, ডা. হেলাল উদ্দিন শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলার কৃতিসন্তান। সে বর্তমানে বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত নেতা। ছাত্রজীবন থেকেই বঙ্গবন্ধুর আদর্শেও রাজনীতি করে আসছেন।

এর আগে তিনি আওয়ামী যুবলীগের উপ স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক, ছাত্রলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সহ দলের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে থেকে নেতৃত্ব দিয়েছেন। এছাড়াও তাঁর সহধর্মিনী নাজিয়া মেহনাজ জ্যোতি আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপ কমিটির সদস্য। ডা. হেলাল উদ্দিনের পরিবারের সদস্যরাও আওয়ামীলীগের রাজনীতির সঙ্গে জড়িত।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone