রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৬:৩৭ অপরাহ্ন

শরণখোলায় বনরক্ষীর রহস্যজনক মৃত্যু!

বাগেরহাট প্রতিনিধি :
  • Update Time : সোমবার, ৫ এপ্রিল, ২০২১

বাগেরহাটের শরণখোলায় রুহুল আমীন খাঁন (৪২) নামে এক বনরক্ষীর রহস্যজনক মৃত্যু হয়েছে। সোমবার (৫এপ্রিল) বেলা ১১টায় অসুস্থ্য রুহুল আমীন খানকে শরণখেলা উপজেলাস্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

হাসপাতাল থেকে অস্বাভাবিক মৃত্যু কাগজ পেয়ে পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট মর্গে পাঠায়। নিহত রুহুল আমিন খান, পূর্ব সুন্দরবন বন বিভাগের শরণখোলা রেঞ্জের দুবলা জেলেপল্লী টহল ফাঁড়িতে কর্মরত ছিলেন।

তিনি শরণখোলা উপজেলার সাউথখালী ইউনিয়নের বকুলতলা গ্রামের আ. জব্বার খানের ছেলে। কর্মস্থল থেকে ছুটি নিয়ে রবিবার (৪এপ্রিল) সকাল ১১টার দিকে বাড়িতে আসেন দুই মেয়ের বাবা রুহুল আমীন। ভাবীর ওপর ক্ষুব্ধ হয়ে ভাই চালের পোকাদমনের ঔষধ খেয়ে আত্মহত্যা করেছেন বলে দাবী করেছেন নিহতের ছোট বোন রোকেয়া বেগম।

তিনি বলেন, ভাবীর স্থানীয় কারো সঙ্গে পরকীয়ার কথা শুনে ভাই অস্থির হয়ে পড়েন। শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান বলেন, হাসপাতাল থেকে চিকিৎসকরা অস্বাভাবিক মৃত্যুর একটি অভিযোগ থানায় পাঠান। মৃত্যুর সঠিক কারণ জানতে হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছি।

থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। পূর্ব সুন্দরবন বিভাগের শরণখোলা রেঞ্জের সহকারী বনসংরক্ষক (এসিএফ) মো. জয়নাল আবেদীন বলেন, রুহুল আমীন দুবলা জেলেপল্লী টহল ফাঁড়িতে কর্মরত ছিলেন। রবিবার ছুটি নিয়ে বাড়িতে যান রুহুল আমীন খান। নিহতের বাড়িতে খোঁজখবর নেওয়া হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

 

 

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone