সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৭:১৫ পূর্বাহ্ন

বান্দরবানে জু‌মের আগুনে ক্ষতিগ্রস্থ প‌রিবা‌রের পাশে সেনাবা‌হিনী

বান্দরবান প্রতিনিধি :
  • Update Time : বুধবার, ৭ এপ্রিল, ২০২১

বান্দরবানে জুম চাষের অাগু‌নে পু‌ড়ে যাওয়া কয়েকটি বাড়ির ক্ষ‌তিগ্রস্থ প‌রিবারের পা‌শে দাঁ‌ড়ি‌য়ে‌ছে সেনাবা‌হিনী। বুধবার (৭এপ্রিল) সকা‌লে বান্দরবান সেনা রিজিয়ন ও জেলা পরিষদের পক্ষে জিএসও-২(ইন্ট) মেজর মো: এরশাদ উল্লাহ ক্ষতগ্রিস্থ প্র‌তি পরিবারকে ৩০ হাজার টাকা ক‌রে সহায়তা প্রদান করেন।

এ সময় রিজিয়নের কর্মকর্তা ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

‌সেনাবা‌হিনী জানায়, গত ২৩ মার্চ দুপুরে বান্দরবান সদর ইউনিয়নের মিলনছড়ি পাড়ায় জুম চাষের জন্য অাগু‌ন দেয়। এসময় ওই পাড়ার জেনডিও ত্রিপুরা এবং হানারাং ত্রিপুরার বাড়ি সম্পূর্ণ পুড়ে যায়। প‌রে তারা সেনা রিজিয়ন কমান্ডারের কা‌ছে আবেদন করলে সেনা রিজিয়ন ও জেলা পরিষদ ক্ষতিগ্রস্থ প্রত্যেক পরিবারকে ৩০ হাজার ক‌রে টাকা সহায়তা প্রদান করে।

জিএসও-২ বক্ত‌ব্যে ব‌লেন, বাংলাদেশ সেনাবাহিনী পার্বত্য চট্রগ্রামে বসবাসরত সকল ক্ষুদ্র-নৃ-গোষ্ঠীর যেকোন আপদকালীন সময়ে তাদের পাশে থেকে সর্বাত্মক সহ‌যো‌গিতা করে আসছে, আজ‌কের এটি তারই একটি উদাহরণ। তি‌নি ব‌লেন, বাংলাদেশ সেনাবাহিনী ভবিষ্যতেও পার্বত্য এলাকার ক্ষুদ্র-নৃ-গোষ্ঠী সহ সকল জাতি ও ধর্মের মানুষের পাশে থেকে তাদের জীবনমান উন্নয়ন এবং যেকোন প্রয়োজনে সর্বদা নিরলসভাবে কাজ করে যাবে।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone