সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৭:৩৮ পূর্বাহ্ন

যশোরে ৪০৮ টাকার ইনজেকশন দিয়ে নেয়া হলো ৯৭৫ টাকা

নজরুল ইসলাম, যশোর প্রতিনিধি :
  • Update Time : শুক্রবার, ৯ এপ্রিল, ২০২১

যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের সামনের মেসার্স নতুনহাট ফার্মেসির বিরুদ্ধে রোগীর স্বজনের সাথে প্রতারণার অভিযোগ উঠেছে। ৪০৮ টাকার ভ্যাকসিটেট আইজি ইনজেকশন দিয়ে হাতিয়ে নেয়া হয়েছে ৯৭৫ টাকা।

ফার্মেসি মালিক দাবি করেছেন, তড়িঘড়ি করে ওষুধ দেয়ার কারণে ভুলটি হয়েছে। হাসপাতাল সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে ট্রাকের টায়ার খোলার সময় হ্যান্ডেল সরে গেলে আহত হন হেলপার ইমরান হোসেন (১৭)।

সে মাদারীপুরের ডাসার উপজেলার মেলকাই গ্রামের মোতালেব হাওলাদারের ছেলে। তাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। রোগীর মামা ও ট্রাকের চালক খলিলুর রহমান খলিল জানান, ওয়ার্ড থেকে ওষুধ কেনার জন্য সেবিকারা স্লিপ দেন। সেটি নিয়ে যান নতুনহাট ফার্মেসিতে। এসময় তাকে ৫ প্রকারের ওষুধ নিয়ে দেয়ার পর দাম নেয়া হয় ১১৮৫ টাকা।

এরমধ্যে প্রোটেক্ট আই জি ইনজেকশনের দাম ধরা হয় ৯৭৫ টাকা। খলিল আরও জানান, ওষুধগুলো নিয়ে সেবিকার কাছে দেয়ার পর জানানো হয় প্রোটেক্ট ইনজেকশনের পরিবর্তে দেয়া হয়েছে ভ্যাকসিটেট ইনজেকশন। যার দাম হলো ৪০৮ টাকা।

কিন্তু প্রোটেক্ট আইজি ইনজেকশন ৯৭৫ টাকা। নতুনহাট ফার্মেসীর প্রতারণার কারণে তিনি আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছেন। এই বিষয়ে কথা হলে নতুনহাট ফার্মেসির মালিক জানান, তড়িঘড়ি করে ওষুধ দেয়ার কারণে ভুল হয়েছে। ওই রোগীর স্বজন আসলে ওষুধটি পাল্টে দেয়া হয়

 

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone