শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৪৫ পূর্বাহ্ন

সিরাজগঞ্জে র‌্যাবের হাতে অপহরন চক্রের তিন সদস্য আটক

কাইয়ুম মাহমুূদ আকাশ, সিরাজগঞ্জ থেকে :
  • Update Time : শনিবার, ১০ এপ্রিল, ২০২১

সিরাজগঞ্জে প্রেমের ফাঁদে ফেলে অপহরণ ও মুক্তিপন দাবী করায় র‌্যাবের হাতে অপহরন চক্রের তিন সদস্য আটক । শনিবার (১০এপ্রিল) ভোর চার ঘটিকার সময় স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার ও মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ মহিউদ্দিন মিরাজের নেতৃত্বে র‌্যাব ১২ এর স্পেশাল কোম্পানির একটি চৌকষ আভিযানিক দলের গোয়েন্দা নজরদারির মাধ্যমে অপহরণ চক্রের কাছ থেকে ভিকটিম শ্রী রাম চন্দ্র সাহা (৩২) কে উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করেন।

অপহরণ চক্রের সদস্যরা হলেন বেলকুচি থানার দুলরাখালী পেরির মোড় এলাকার মোঃ আফসার আলী(৫২), খোকশাবাড়ী প্রামানিক পাড়া এলাকার মোহাম্মদ সাইফুল ইসলামের মেয়ে, মোছাঃ শারমিন খাতুন (২১)ও একই গ্রামের সাইফুল ইসলামের স্ত্রী মোসাম্মৎ মরিয়ম বেগম (৪৮)কে আটক করেন র‌্যাব ১২ এর সদস্যরা।

গত ৭ এপ্রিল ২০২১ তারিখে শ্রী রাম চন্দ্র সাহা(৩২), পিতা- নিরঞ্জন চন্দ্র শাহা,সাং-কদমতলী(দড়িপাড়া),ইউনিয়ন-কদমতলী, থানা-গাবতলী, জেলা-বগুড়াকে খোঁজাখুজি করে পাওয়া যাচ্ছে না, পরবর্তীতে তার পরিবারের সদস্যরা বগুড়া জেলার গাবতলী থানায় সাধারন ডায়রী করেন এবং র‌্যাব-১২ এর কাছে উদ্ধারের ব্যাপারে সহায়তা চান।

র‌্যাব-১২ এর অধিনায়কের নিদের্শনায় তথ্য প্রযুক্তির মাধ্যমে উদ্ধার অভিযান শুরু করেন। এরই ধারাবাহিকতায় র‌্যাব-১২ এর মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ জানান যে, ‘‘সোসিও ইকোনমিক ব্যাংকিং এসোসিয়েশন(সেবা)‘‘বগুড়া শাখায় কর্মরত মোছাঃ শারমিন খাতুন(২১) বগুড়ায় চাকুরীর সুবাদে বগুড়ার ব্যবসায়ী রাম চন্দ্র শাহা (ভিকটিম) এর সাথে প্রতারণার অংশ হিসেবে প্রেমের সম্পর্ক গড়ে তোলে এবং বিভিন্ন সময় ভিকটিমের কাছ থেকে আর্থিক সহায়তা নিয়ে থাকেন।

পূর্ব পরিকল্পনা অনুযায়ী ভিকটিমকে তার পাওনা টাকা ফেরত ও একান্ত সাক্ষাতের জন্য সিরাজগঞ্জ আসতে বলেন। পূর্ব পরিকল্পনা অনুযায়ী ভিকটিম সিরাজগঞ্জে আসলে আসামী শারমিন বেলকুচিতে তার অপহরণ চক্রের সদস্যদের কাছে নিয়ে যান।

পরবর্তীতে পূর্ব পরিকল্পনা অনুযায়ী বেলকুচি থানার চরনবিপুর গ্রামস্থ নামক স্থানে গেলে তারা ভিকটিমের হাত পা বেধে অস্ত্রের মুখে জিম্মী করে ভিকটিম রামচন্দ্রশাহার স্ত্রীর মোবাইল নাম্বারে ফোন করে ২০ লক্ষ টাকা মুক্তিপণ দাবী করে। ধারনা করা হচ্ছে এই চক্রটি দির্ঘদিন যাবৎ মানুষকে বিভিন্ন ফাঁদে ফেলে মুক্তিপণ আদায় করছে।

গ্রেফতারকৃত আসামীদেরকে বেলকুচি থানায় হস্তারের কার্যক্রম প্রক্রিয়াধীন।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone