শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৫১ পূর্বাহ্ন

ডোমারে অসহায় পরিবারকে খাদ্য সহায়তা দিলেন মাওঃ আফেন্দী ও তার ভাই

আনিছুর রহমান মানিক, ডোমার প্রতিনিধি (নীলফামারী) :
  • Update Time : রবিবার, ১১ এপ্রিল, ২০২১

দেশে করোনা মহামারীর প্রকোব বৃদ্ধি পাওয়ার এবং পবিত্র মাহে রমজানকে সামনে রেখে মাওঃ মঞ্জুরুল ইসলাম আফেন্দী ও তার ভাই ইঞ্জিনিয়ার জাহিদুল ইসলাম মুনের পক্ষ থেকে ডোমার এলাকার তিন শতাধীক দুঃস্থ ও অসহায় পরিবারের মাঝে খাদ্য সমগ্রী বিতরণ করা হয়েছে।

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ ডোমার উপজেলা শাখার ব্যবস্থাপনায় শনিবার (১০) এপ্রিল দুপুরে সোনারায় ধনীপাড়া খানকায়ে মাদানীয়ায় এ কার্যক্রম শুরু করা হয়।

বিতরণ কালে জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ ডোমার উপজেলা শাখার সহ-সভাপতি মাওঃ ফজলুর রহমান, সাধারণ সম্পাদক মাওঃ আকরামুজ্জামান, সোনারায় ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক মাওঃ আব্দুর রাকিব, ডোমার কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতিব আলহাজ্ব মাওঃ মুফতি মাহমুদ বীন আলম, সংগঠক জাহিদুল ইসলাম, আমজাদ হোসেন, গোলাম ফারুক, গোলাম আরশাদ, সাদেকুল ইসলাম, মজিবুল হক প্রমূখ উপস্থিত ছিলেন। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাউল, ডাল, আলু, আটা, লবন, চিনি, মুড়ি, ছোলাবুট ও সয়াবিন তৈল।

প্রসঙ্গত- জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ এর ভারপ্রাপ্ত মহা-সচিব মাওঃ মঞ্জুরুল ইসলাম আফেন্দী ও তার ছোট ভাই আমেরিকা প্রবাসী ইঞ্জিনিয়ার জাহিদুল ইসলাম মুন বিগত কয়েক বছর যাবত ডোমার ডিমলা এলাকার দুঃস্থ ও অসহায় মানুষকে অবিরত সেবা প্রদান করে আসছে। করোনা কালীন সময়ে খাদ্য সামগ্রী, শীতবস্ত্র বিতরণের পাশাপাশী মসজিদ নির্মাণ, টিউবওয়েল স্থাপন, টিনের ঘড় বিতরণ, চিকিৎসা সহায়তা, কণ্যাদায়গ্রস্ত পরিবারের মাঝে আর্থিক সহায়তা অব্যাহত রেখেছেন। তাদের এ ধরণের মহত উদ্যোগ এলাকায় উজ্জল দৃষ্টান্ত স্থাপন করেছে।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone