বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:৫৯ অপরাহ্ন

কবি বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদের নির্মাণ কাজ উদ্বোধন

এম এ আজিজ, ময়মনসিংহ প্রতিনিধি :
  • Update Time : সোমবার, ১২ এপ্রিল, ২০২১

ময়মনসিংহের ত্রিশালে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদের তিনতলা ভিতসহ তিনতলা মসজিদ নির্মাণকাজের উদ্বোধন করা হয়েছে। সোমবার দুপুরে নিমার্ণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান।

বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদের নির্মাণ কাজের উদ্বোধনশেষে উপাচার্য প্রফেসর ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান বলেন, এই কেন্দ্রীয় মসজিদ হবে অত্যন্ত দৃষ্টিনন্দন। যা আমাদের সবার জন্য অত্যন্ত পবিত্র জায়গা। আধুনিক স্থাপত্যের অনন্য নিদর্শন হবে মসজিদটি।

মসজিদটি নির্মাণে সকলের সহযোগিতা কামনা করে তিনি আরো বলেন, মসজিদের গুণগতমান ও নির্ধারিত মেয়াদের মধ্যে যেন সকল কাজ সম্পন্ন হয় সেদিকে সকলের সতর্ক দৃষ্টি রাখতে হবে।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) কৃষিবিদ ড. মো. হুমায়ুন কবীর, প্রক্টর ড. উজ্জ্বল কুমার প্রধান, অর্থ ও হিসাব দপ্তরের পরিচালক ড. মোঃ তারিকুল ইসলাম, পরিকল্পনা, উন্নয়ন ও ওয়ার্কস অফিসের পরিচালক প্রকৌশলী মোঃ হাফিজুর রহমান, ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক ড. মোঃ সুজন আলী, বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি নজরুল ইসলাম বাবু ও সাধারন সম্পাদক রাকিবুল ইসলাম রাকিবসহ শিক্ষক, কর্মকর্তা ও শিক্ষার্থীসহ অন্যান্যরা।

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ভৌত অবকাঠামো উন্নয়ন (১ম সংশোধিত) প্রকল্পের অংশ হিসেবে নির্মাণকাজটি শুরু হচ্ছে। আগামি একবছরের মধ্যে এ প্রকল্পের নির্মাণ কাজ সম্পন্ন করা হবে। ২২৫২ বর্গমিটার ফ্লোর আয়তনের মসজিদটির নির্মাণে ব্যয় ধরা হয়েছে ৯ কোটি ২লাখ ৬৯ হাজার ৮১৬টাকা প্রায়। গাবতলীতে যুবদলের উদ্যোগে

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: The It Zone
freelancerzone