বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:৫৫ পূর্বাহ্ন

করোনা ভয়াবহতা মোকাবেলায় সরকারের প্রস্তুতি রয়েছে-সংস্কৃতি প্রতিমন্ত্রী

এম এ আজিজ, ময়মনসিংহ প্রতিনিধি :
  • Update Time : সোমবার, ১২ এপ্রিল, ২০২১

মহামারী করোনা মোকাবেলায় সব ধরণের প্রস্তুতি রয়েছে সরকারের। যে কোনো বিপদে বর্তমান সরকার মানুষের পাশে রয়েছে, ভবিষ্যতেও থাকবে। এ জন্য প্রতিটি মানুষের সরকারের নির্দেশনা মেনে চলতে হবে। মাস্ক ছাড়া কাউকে ঘরবাড়ি থেকে বের হতে দেওয়া যাবে না। স্বাস্থ্যবিধি মেনে চলাই এখন বড় দায়িত্ব।

রবিবার মুক্তাগাছা প্রেসক্লাবের সামনে করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় জনসচেতনার লক্ষ্যে সাধারণ মানুষের মাঝে মাস্ক, সাবান ও হ্যান্ড সেনিটাইজার বিতরণকালে এ সব কথা বলেন সংস্কৃত প্রতিমন্ত্রী¡ কে এম খালিদ বাবু এমপি ।

ময়মনসিংহ জেলা পরিষদের সংরক্ষিত আসনের সদস্য জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ফারজানা শারমিন বিউটির উদ্যোগে মাস্ক, সাবান ও হ্যান্ড সেনিটাইজার বিতরণকালে মুক্তাগাছা পৌরসভার মেয়র বিল্লাল হোসেন সরকার, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি এডভোকেট বদর উদ্দিন আহম্মেদ, ওসি মোহাম্মদ দুলাল আকন্দ, প্রেসক্লাবের আহববায়ক শামসুদ্দিন মাস্টার, সদস্য সচিব শফিক সরকার, পৌর কাউন্সিলরবৃন্দসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

পরে জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ফারজানা শারমিন বিউটি মুক্তাগাছা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে আলাদা মতবিনিময় করেন। এ সময় তিনি প্রেসক্লাবের উন্নয়নেরও ঘোষণা দেন। তাকে স্বাগত জানিয়ে বক্তব্য দেন প্রেসক্লাবের আহববায়ক শামসুদ্দিন মাস্টার ও সদস্য সচিব শফিক সরকার।

এর আগে প্রতিমন্ত্রী মুক্তাগাছা প্রেসক্লাবে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন। এ সময় তিনি প্রেসক্লাবের সার্বিক উন্নয়ণের ঘোষণা দেন। এরপর প্রতিমন্ত্রী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চলমান করোনা পরিস্থিতি নিয়ে হাসপাতালের ব্যবস্থাপনা কমিটি ও চিকিৎসক সাথে করোনা মোকাবেলায় করনীয় নিয়ে আলোচনা করেন।

প্রতিমন্ত্রী এ দিন শারীরিক শিক্ষা কলেজে করোনা রোগীদের চিকিৎসার জন্য নির্ধারিত ৫০টি আইসোলেশন বেড পরিদর্শন করেন। ময়মনসিংহের সিভিল সার্জন নজরুল ইসলাম ও উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. জান্নাতুল ফেরদৌসসহ সাথে ছিলেন।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone