বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৪২ অপরাহ্ন

মা কে ফেরত চেয়ে সন্তানের সংবাদ সম্মেলন

কাইয়ুম মাহমুূদ আকাশ, সিরাজগঞ্জ থেকে :
  • Update Time : মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১

সিরাজগঞ্জে মাকে ফিরে পেতে সংবাদ সম্মেলন করেছেন নাইম হোসেন (১৩) নামের এক নাবালক সন্তান । নাইম হোসেন রায়গঞ্জ উপজেলার ঘুরকা ইউনিয়নের রয়হাটি গ্রামের শাহিনুর ইসলামের ছেলে ।

মঙ্গলবার বেলা সাড়ে ১১ টার দিকে হাটিকুমরুলে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয় । এসময় নাইম হোসেনের বাবা শাহিনুর উপস্থিত ছিলেন ।

মা হারা শিশু নাইম হোসেন বলেন, আমি বাবা মায়ের একমাত্র সন্তান । আমার বাবা শাহিনুর ইসলাম ও মা মোছাঃ শিল্পী খাতুন এক জন গৃহীনি । আমার মা চেক ভাঙ্গানোর জন্য চান্দাইকোনা সোনালী ব্যাংকে গেলে সোনাখারা ইউনিয়নের শ্রীরামপুর গ্রামের মৃত নুরা হোসেনের ছেলে ব্যাংক কর্মকর্তা অফিসার ক্যাশ ফরহাদ হোসেন আমার মায়ের সাথে সক্ষতা গড়ে তোলে । পরবর্তী ফরহাদ হাটিকুমরুল শাখা বদলী হয়ে গেলে আমার মাকে বিভিন্ন ভাবে প্রলোভন ও ভয় দেখিয়ে আমার মায়ের সাথে দেখা করত এবং আমার মায়ের সাথে অনৈতিক সম্পর্ক গড়ে তোলে ।

এ ব্যাপারে আমি ও আমার বাবা আমার মাকে অনেক বুঝিয়ে বলি কিন্তু ফরহাদ তাদের ছবি ভাইরাল করার ভয় দেখিয়ে আমার মাকে দিয়ে আমার বাবা কে ডিভোর্স দিতে বাধ্য করায় ।

আমার বাবা একজন ভাল মানুষ ও এতে মায়েরও কোন দোষ নেই । ফরহাদ একজন খারাপ চরিত্রের মানুষ । এর আগেও ফরহাদ অনেক মেয়ের সংসার ভেঙেছে ।আমার বাবা মায়ের বিচ্ছেদের জন্য ফরহাদই দায়ী । ফরহাদ বিভিন্ন প্রলোভন ও‌ ভয়ভীতি দেখিয়ে আমার মা শিল্পি খাতুনকে আমাদের কাছে আসতে দিচ্ছে না ।

এ ব্যাপারে আমিই আমার বাবাকে বুঝিয়ে রায়গন্জ থানায় লিখিত , ও বর্তমানে ফরহাদের কর্মস্থল সোনালী ব্যাংকে হাটিকুমরুল শাখায় মৌখিক অভিযোগ করাই । আমার ভবিষ্যৎ এখন অনিশ্চিত তাই আমি আমার মাকে ফেরত চাই । এবং আমার বাবা মায়ের বিচ্ছেদের জন্য ফরহাদের বিচার চাই ।

এ ব্যাপারে প্রশাসন ও সমাজের সকলের সহযোগিতা চাই ।

এ ছাড়া নাইম হোসেন আরও জানান , বিষয়টি নিয়ে প্রতিবাদ করার পর থেকে ফরহাদ বিভিন্ন সময় বিভিন্ন মাধ্যমে আমাদেরকে হুমকি দিয়ে আসছে । আমি ফরহাদের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করছি। আমারা নিরাপত্তা হীনতায় ভু্গছি । আমার মাকে আমি ফিরে পেতে চাই । মাকে নিয়ে আগের মত আমারা সুখের সংসার করতে চাই ।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: The It Zone
freelancerzone