বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৫২ পূর্বাহ্ন

স্বামীর আত্মহত্যার ভিডিও রেকর্ডিং করলেন স্ত্রী!

জি-নিউজবিডি২৪ ডেস্ক :
  • Update Time : বুধবার, ১৪ এপ্রিল, ২০২১

স্বামীর অভিযোগ ছিল স্ত্রী’র বিবাহবহির্ভূত সম্পর্ক রয়েছে, তা নিয়ে সংসারে অশান্তি লেগেই ছিল। এবার তারই জেরে আত্মঘাতী হবার চরম সিদ্ধান্ত নিলেন ওই স্বামী। ঘটনা যখন ঘটতে চলেছে তখন তাতে বাধা দেননি স্ত্রী, বরং সেই ঘটনা ভিডিও করার অভিযোগ উঠেছে স্ত্রী’র বিরুদ্ধে।

রোমহর্ষক এই ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গের হাওড়ার বালি থানা এলাকায়। হিন্দুস্থান টাইমস এ খবর প্রকাশ করেছে।

আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে স্ত্রীকে গ্রেফতার করেছে হাওড়া পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, বালি থানার অন্তর্গত বাদামতলা এলাকার বাসিন্দা বস্ত্র ব্যবসায়ী অমন সাউ। পাঁচ বছর আগে অমন সাউয়ের সঙ্গে প্রেম চলে নেহা শুক্লার। এমনকী নেহা বাড়ির অমতেই গত বছর ডিসেম্বর মাসে বিয়ে করেন লিলুয়ার নেহা শুক্লা। কিন্তু আর একটা বছর ঘুরল না। তার মধ্যেই সম্পর্কে চিড় ধরতে শুরু করে।

উত্তরপাড়ার এক যুবকের সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্কে তৈরি হয় নেহার বলে স্বামীর অভিযোগ ছিল। অভিযোগ, এই বিষয়টি নিয়ে অমনের কাছ থেকে পার্টি করার জন্য জোর করে টাকা চাইত নেহা।

আর তা নিয়ে দাম্পত্য অশান্তিও চরমে উঠতে থাকে। পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছয় যে, কাউকে কিছু না জানিয়ে গত মার্চ মাসে প্রেমিকের সঙ্গে দিল্লিতে ঘুরে আসেন নেহা। আর ফিরে এসে স্বামীকে বিবাহবিচ্ছেদের জন্য চাপ দিতে থাকেন।

জানা গিয়েছে, এই অশান্তির আবহে নেহার মোবাইলে প্রেমিকের সঙ্গে আপত্তিকর ছবি দেখে ফেলেন অমন। আর তা নিয়ে ৮ এপ্রিল অশান্তি চরমে উঠে দু’‌পক্ষের মধ্যে। বাধ্য হয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন অমন।

অভিযোগ, তখন স্বামীকে না আটকে গোটা ঘটনার ভিডিও রেকর্ডিং করেন নেহা। তারপর বাড়ি ছেড়ে পালাবার চেষ্টা করেন নেহা। তখন শ্বশুরবাড়ির সদস্যরা নেহার মোবাইল কেড়ে নেন এবং পুলিশে খবর দিয়ে তাদের কাছে জমা দেন।

বালি থানায় নেহার বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন অমনের বাবা। তারপর সোমবার বেশি রাতে নেহাকে গ্রেফতার করে পুলিশ।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone