শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৩২ পূর্বাহ্ন

স্বামীর অত্যাচার সইতে না পেরে দুই সন্তানসহ গৃহবধুর অত্মহত্যার চেষ্টা

বাগেরহাট প্রতিনিধি :
  • Update Time : রবিবার, ১৮ এপ্রিল, ২০২১

বাগেরহাটের মোংলা স্বামীর অত্যাচার সইতে না পেরে দুই সন্তানসহ রেকসোনা নামের এক গৃহবধু ঘুমের ঔষধ সেবন করে আত্বহত্যা চেষ্টা চালিয়েছেন।শনিবার (১৭ এপ্রিল) গভীর রাতে মোংলা পৌর শহরের হাজীপাড়া এলাকার ব্যবসায়ী লুৎফর রহমানের স্ত্রী রোকসোনা বেগম দুই সন্তানসহ ঘুমের ঔষধ সেবেন করে আত্মহত্যার চেষ্টা করেন।

পরে মুমূর্ষ অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। রোকসানার স্বামী লুৎফর রহমান পলাতক রয়েছেন। প্রায় ২০ বছর পুর্বে মোংলা পৌর শহরের হাজীপাড়া এলাকার ব্যবসায়ী লুৎফর রহমানের সাথে একই এলাকার হারুন মিয়ার মেয়ে রোকসোনা বেগমের বিয়ে হয়।

আত্মহত্যার চেষ্টাকারী গৃহবধু রোকসানা বেগম বলেন, লুৎফর রহমানের সাথে ২০ বছরের সংসারে আমার এক ছেলে ও দুই মেয়ে রয়েছে।কিন্তু বিয়ের পর থেকেই যৌতুকের জন্য আমার স্বামী প্রায়ই আমাকে মারধর করতেন। এব্যাপারে অনেকবার শালিস-মীমাংসা হলেও পরবর্তীতে আবার মারধর করেছে।এ অবস্থায় কয়েকদিন আগে আমাকে না জানিয়ে আমার স্বামী অন্যত্র বিয়ে করেন।

বিষয়টি জানতে পেরে প্রতিবাদ করলে শনিবার (১৭ এপ্রিল)বিকেলে আমাকে বেধরক মারধর করেন আমার স্বামী। এই অত্যাচার সইতে না পেরে বাধ্য হয়ে আমি গভীর রাতে ছোট দুই সন্তান মেয়ে আমেনা আক্তার (১১) ও ছেলে মোঃ আবু বকর (৭)কে ভাতের সাথে ঘুমের ঔষধ মিশিয়ে খাওয়াই। পরে আমি ঘুমের ঔষধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করি।

মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক ডা. ময়ল মল্লিক বলেন, মা ও সন্তানরা ঘুমের ঔষধ সেবন করেছিলেন। এদের মধ্যে ছোট ছেলেটি এখনও অচেতন আছে। মা এবং মেয়েটির চেতনা ফিরলেও পেট ও মাথায় ব্যাথাসহ বেশকিছু উপসর্গ রয়েছে।এখন মোটামুটি শঙ্কা মুক্ত বলা চলে। তবে ৭২ ঘন্টা পর্যন্ত ঝুকি রয়েছে বলে জানান তিনি।

মোংলা থানার অফিসার ইনচার্জ মোঃ ইকবাল বাহার চৌধুরী বলেন, ঘটনা শুনে আমরা লুৎফরের বাড়ি পরিদর্শন করেছি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

 

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone