সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৮:১৮ পূর্বাহ্ন

মামুনুল হককে গ্রেফতারের বিরোধিতা করে ফেসবুকে পোস্ট এক ছাত্র গ্রেফতার

সাইদুর রহমান, বিশেষ প্রতিনিধি মাগুরা :
  • Update Time : মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১

মাগুরার মহম্মদপুরে হেফাজত নেতা মামুনুল হককে গ্রেফতারের বিরোধিতা করে ফেসবুকে পোস্ট দেয়ায় শাহীন বিপ্লব (২১) নামের এক ছাত্রদলকর্মীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার সকালে তাকে আদালতে পাঠানো হয়েছে।

আটক শাহীন বিপ্লব মাগুরার মহম্মদপুর উপজেলার বড়রিয়া পশ্চিমপাড়া এলাকার শাহজাহান সর্দারের ছেলে। সে ফরিদপুর সরকারি রাজেন্দ্র কলেজের স্নাতক (সম্মান) শ্রেণীর ছাত্র ও ছাত্রদলকর্মী বলে জানা গেছে।

পুলিশ জানায়, সোমবার সকাল সাড়ে ১১টার সময় জানা যায়, শাহিন বিপ্লব তার ফেসবুক আইডিতে জিহাদ করার নামে আক্রমণাত্মক মিথ্যা, ভীতি প্রদর্শক ও দেশ বিরোধী বিভিন্ন লেখা পোস্ট করেছে। সে এলাকায় বিভ্রান্তিকর তথ্য ছড়ানোসহ আইন-শৃঙ্খলার অবনতি ঘটানোর পায়তারা করছে। পরে তার নামসহ আরো সাত থেকে আটজনের নামে মাগুরার মহম্মদপুর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়। মামলায় শাহীন বিপ্লবকে আটক করা হয়।

মামলার বিবরণে জানা যায়, গত রোববার দিনগত রাত ৮টার দিকে হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হকের ছবির ওপরে শাহীন বিপ্লব লেখেন, ‘আল্লামা মামুনুল হককে গ্রেফতার করো নাই, হৃদয়ে আঘাত করেছো। আর ছাড় দেয়া হবে না, এত বড় দুঃসাহস তোমাদের কে দিয়েছে? এখন শুধু একটি জিহাদের ঘোষণার অপেক্ষায় আছি। পেছনে কোনো দল বা ব্যক্তি কি বললো সেটা না ভেবে ইসলাম প্রতিষ্ঠার জন্য জিহাদের জন্য প্রস্তুতি নিন।’

মহম্মদপুর থানার এসআই মো: জাহাঙ্গীর আলম বলেন, একাধিক রাষ্ট্রবিরোধী, উস্কানিমূলক, মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন লেখা প্রচার করেছেন শাহীন বিপ্লব। ফলে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট, সমাজে বিশৃঙ্খলা ঘটার সম্ভাবনা সৃষ্টি হয়।

মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারক বিশ্বাস বলেন, পুলিশের দায়ের করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় শাহীন বিপ্লবকে আটক করা হয়েছে। তাকে আদালতে পাঠানো হয়েছে।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone