শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০২:২৩ পূর্বাহ্ন

নড়িয়া বিএল এসএসএসি -২০১৪ ব্যাচের ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ

শরীয়তপুর প্রতিনিধি :
  • Update Time : রবিবার, ২৫ এপ্রিল, ২০২১

শরীয়তপুরের নড়িয়া বিএল এসএসএসি -২০১৪ ব্যাচের উদ্যোগে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। করোনার দ্বিতীয় ঢেউ ও মাহে রমজান উপলক্ষে গতবারের ন্যায় তৃতীয় বারের মতো অসহায় ও দুস্থ ১৫০টি পরিবারে ইফতার ও খাদ্য সামগ্রী অসহায়দের বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দেয়া হয়। গত কয়েকদিন ধরে নড়িয়ার ১৫০ পরিবারকে এক ইফতার এ খাদ্য সামগ্রী পৌছে দেয়া হয়।

ইফতার সামগ্রীর মধ্যে ছিল খেজুর ৫০০গ্রাম, ছোলা ১ কেজি ও ৩ চিনি ১ কেজি। এবং খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাউল৫ কেজি, মুশুরীর ডাল১ কেজি, তেল ১ লিটার, পিঁয়াজ ১ কেজি ও আলু ১ কেজি।

এ ব্যাপারে বিএল২০১৪ ব্যাচের ছাত্র ও নড়িয়া উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক বিল্লাল হোসাইন বিজয় বলেন, কভিড-১৯ সংক্রমণের বৈশ্বিক সংকটাবস্থায় নড়িয়ার অসহায় মানুষের মাঝে গতবারের ন্যায় এবারও ইফতার ও খাদ্য সামগ্রী পৌঁছে দিতে পেরে মহান আল্লাহর দরবারে শুকরিয়া। বিশেষ করে আমাদের প্রবাসী বন্ধুরা এগিয়ে আসছে বলেই আমরা অসহায় পরিবারগুলোকে সাহায্য করতে পেরেছি। আমরা আমাদের এই কার্য়ক্রম প্রতি বছর চালিয়ে যাবো, ইনশাআল্লাহ।

তিনি আরও বলেন, নড়িয়া বিএল এসএসসি-২০১৪ ব্যাচের ছাত্রদের। ‘১৪ ব্যাচের ছাত্রদের আর্থিক সহযোগিতা ও সকলের ঐকান্তিক প্রচেষ্টায় করোনা ও মাহে রমজানের এই মূহর্তে অসহায় মানুষের পাশে থাকতে পেরেছেন । ১৪ ব্যাচের বিশেষ করে বুলেট, আরিফ, অমর, শুভ, সজীব, হিমেল, সাগর, ইমন, কুরবান, সাইফুল, পাপ্পু, ফরহাদ, রাসেল, শরীফুল, মহাদেব, আশিশ, শামীম, ফারুক, ওয়াহিদ, অনিক, শরীফ, নাছিম, জয়, জয়ন্ত, ইমরান, তাজিম শামীম, আতিক, আরিফ, নাদিম, শোভন, আল-আমিন, ফয়সাল, আশ্রাফুল, মাসুদ, টিটু সহ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আর সবাই সচেতন থাকুন, বাসায় থাকুন, নিরাপদ থাকুন, ভালো থেকো নড়িয়া।

উল্লেখ্য, গতবার করোনা কালিন সময়েও অসহায়দের খাদ্য সামগ্রী পৌছে দিয়েছে নড়িয়া বিএল ২০১৪ ব্যাচের শিক্ষার্থীরা।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone