বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১০:৫২ অপরাহ্ন

সুনামগঞ্জ থেকে রেল যাবে ময়মনসিংহ, হাওরে হবে উড়াল সেতু – পরিকল্পনামন্ত্রী

মোজাম্মেল আলম ভূঁইয়া, সুনামগঞ্জ প্রতিনিধি ঃ
  • Update Time : রবিবার, ৭ নভেম্বর, ২০২১

গণপ্রজানন্ত্রী বাংলাদেশ সরকারের পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বলেছেন, সুনামগঞ্জ থেকে রেল যাবে ময়মনসিংহ। সেই সাথে হাওরের ওপর নির্মাণ করা হবে উড়াল সেতু। এই সেতুটির নির্মাণ ব্যয় হবে ৩হাজার ৫শত কোটি টাকা। আর এই সেতু নির্মাণের প্রস্তাব একনেকে পাসের অপেক্ষায় রয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই দেশের উন্নয়ন ছাড়া আর কিছুই ভাবেন না।

আজ রবিবার (৭ নভেম্বর) দুপুরে সুনামগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত জেলার আইন শৃংখলা কমিটির মাসিক সভায় তিনি এসব কথা বলেন।

পরিকল্পনামন্ত্রী আরো বলেন, সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কুশিয়ারা নদীর ওপর নির্মিবত্য রাণীগঞ্জ সেতু সুনামগঞ্জবাসীর জন্য পদ্মা সেতু। এই সেতুটি চালু হলে ঢাকার দূরত্ব অনেক কমে যাবে। তাই এই সেতুর নির্মাণ কাজ দ্রুত চলছে। আগামী স্বাধীনতা দিবসের সময় এই সেতুটি শুভ উদ্বোধন করার সম্ভাবনা রয়েছে।

তিনি আরো বলেন, সুনামগঞ্জে বিশ^বিদ্যালয়ের কাজ দ্রুত করা হবে। মহামরী করোনা ভাইরাসের কারণে উন্নয়ন কর্মকান্ড কিছুটা পিছিয়ে গেলেও তা পুষিয়ে নেওয়া হবে। সুনামগঞ্জের আইন শৃংখলা সন্তোষ জনক। এই জেলার মানুষকে আরো ভাল রাখতে সবাই মিলে কাজ করতে হবে।

সুনামগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরো বক্তব্য রাখেন- অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট অসীসম চন্দ্র বনিক, পুলিশ সুপার মোহাম্মদ মিজানুর রহমান, সিভিল সার্জন ডাঃ সামস উদ্দিন, পৌরমেয়র নাদের বখত, ডিডি এলজি মোহাম্মদ জাকির হোসেন, এস এস আই ড. মোহাম্মদ রফিকুল ইসলাম, র‌্যাব অধিনায়ক সিঞ্চন আহমেদ, এডভোকেট আলী আমজাদ, ব্যবসায়ী সমিতির সভাপতি আলী খুশনুর, আইনজীবি সমিতির সভাপতি এডভোকেট নজরুল ইসলাম, সওজ নির্বাহী প্রকৌশলী আশরাফুল ইসলাম, এলজিইডি নির্বাহী প্রকৌশলী মাহাবুব আলম, বিজিবি প্রতিনিধি রাজ্জাক প্রমুখ।

 

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone