মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৭:০৭ পূর্বাহ্ন

Surfe.be - Banner advertising service

ময়মনসিংহে ৫ রোহিঙ্গা নাগরিকসহ সাত মাদক ব্যবসায়ী গ্রেফতার

এম এ আজিজ, বিশেষ প্রতিনিধি ময়মনসিংহ ঃ
  • Update Time : শনিবার, ২১ মে, ২০২২

ময়মনসিংহে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ৫ রোহিঙ্গা নাগরিকসহ সাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে ৭ হাজার পিচ ইয়াবা, ৩৪ বোতল বিদেশী মদ ও মাদক বিক্রির এক লাখ টাকা উদ্ধার করা হয়েছে। গত শুক্রবার রাতে ময়মনসিংহ বিভাগীয় নগরীল চর কালিবাড়ি এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সুত্রে জানা গেছে, অধিপ্তরের ময়মনসিংহ বিভাগীয় গোয়েন্দা শাখার সহকারী পরিচালক তাহমিনা ইয়াসমিনের নেতৃত্বে বিভাগীয় স্টাফদের সহযোগিতায় শুক্রবার রাতে নগরীর চরকালীবাড়ী এলাকায় অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ৫ রোহিঙ্গা নাগরিকসহ সাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। তাদের থেকে ৭ পিস ইয়াবা ট্যাবলেট, ৩৪ বোতল বিদেশী মদ ও মাদক বিক্রির মাধ্যমে অর্জিত এক লাখ টাকা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো, রোহিঙ্গা নাগরিক আনোয়ারা আক্তার রোজিনা, মোঃ শাহেদ, নজরুল ইসলাম, খালেদা আক্তার ও মোঃ তৈয়ব। এছাড়া অন্যরা হলো, নেত্রকোণার ইলিয়াস কাদের বাবুল ও নগরীর চরকালিবাড়ির শাহজাহান মড়লের ছেলে নাজমুল হুদা।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক তাহমিনা ইয়াসমিন বলেন, মাদক ব্যবসার সুবিধার্থে রোহিঙ্গা নাগরিক রোজিনা আক্তার বেগম প্রায় দেড় বছর আগে বিয়ে করেন নেত্রকোণার ইলিয়াস কাদের বাবুলকে। বিয়ের পর রোহিঙ্গা নাগরিক আনোয়ারা আক্তার রোজিনা ও নেত্রকোণার ইলিয়াস কাদের বাবুল স্বামী স্ত্রী পরিচয়ে চরকালিবাড়ির জনৈক হাবিবুল্লাহ ডাক্তারের বাড়ি ভাড়া নিয়ে অন্যান্যদের সহায়তায় এই অঞ্চলে সুকৌশলে মাদক ব্যবসা করে আসছিল।

রোজিনা ও বাবুল নামক এ দুই মাদক ব্যবসায়ীকে নগরীর চরকালিবাড়িতে বাড়ি ভাড়া পেতে সহায়তা করেন অপর মাদক ব্যবসায়ী শাহজাহান মড়লের ছেলে নাজমুল হুদা। এর পর থেকে বাবুল তার স্ত্রী এবং স্ত্রীর আত্মীয়ের মাধ্যমে টেকনাফ থেকে ইয়াবা এনে ময়মনসিংহে পাইকারী ও খুচরা পর্যায়ে সরবরাহ করে আসছিলেন।

এ ব্যাপারে অধিদপ্তরের বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের পরিদর্শক খন্দকার নাজিম উদ্দিন বাদী হয়ে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে কোতোয়ালী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেন।

 

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

More News Of This Category
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone