মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৭:১০ পূর্বাহ্ন

Surfe.be - Banner advertising service

উয়েফা’র সাথে অপোর অংশীদারিত্ব, ‘ইন্সপিরেশন অ্যাহেড’র মাধ্যমে খেলার সৌন্দর্য উদযাপনের প্রতিশ্রুতি

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২৬ জুলাই, ২০২২


আগামী দুই সিজনের জন্য উয়েফা চ্যাম্পিয়নস লিগ, উয়েফা সুপার লিগ, উয়েফা ফুটসাল চ্যাম্পিয়নস লিগ ফাইনাল এবং উয়েফা ইয়ুথ লিগ ফাইনাল সহ উয়েফা’র নানা প্রতিযোগিতার জন্য অংশীদার হয়েছে বলে সম্প্রতি ঘোষণা করেছে অপো।
২০২২-২৩ এবং ২০২৩-২৪ সেশনে মাঠের ভেতরের এবং বাইরের গুরুত্বপূর্ণ মুহুর্তগুলো ফ্যানদের সাথে শেয়ার করতে, মাঠের বিশেষ মুহুর্তগুলো ফ্যানদের সামনে তুলে ধরতে; উয়েফার সাথে ঘনিষ্ঠভাবে কাজ করবে অপো।
উয়েফা চ্যাম্পিয়নস লিগের মূলমন্ত্র ‘দ্য বেস্ট অব দ্য বেস্ট’র সাথে লক্ষ্যগত দিক দিয়ে মিলে যায় অপোর ব্র্যান্ড প্রোপোজিশন ‘ইনস্পিরেশন এহেড’, যার মাধ্যমে ব্র্যান্ডটির সেরা হওয়ার সংকল্পেরই প্রতিফলন ঘটে। সারা বিশ্বের ফুটবল ফ্যানদের মাঝে উয়েফা চ্যাম্পিয়নস লিগ’র অনুপ্রেরণামূলক মুহুর্তগুলো ছড়িয়ে দিতে কাজ করবে অপো।
অপো’র গ্লোবাল মার্কেটিংয়ের প্রেসিডেন্ট উইলিয়াম লিউ বলেন, “উয়েফা’র অংশীদার হতে পেরে আমরা আনন্দিত। তাদের সাথে কাজ করার মাধ্যমে আমরা উয়েফা চ্যাম্পিয়নশিপের আনন্দের মুহুর্তগুলো ফুটবল ফ্যানদের মাঝে ছড়িয়ে দিতে পারবো। অপো’তে আমরা বিশ্বাস করি, জীবনের সঙ্কটগুলো পেরিয়ে যেতে হলে আমাদের মধ্যে উদ্ভাবনের শক্তি থাকতে হবে। আর প্রতিকূলতার বিরুদ্ধে উয়েফা’র লড়াই করে যাওয়ার প্রবণতা আমাদের অংশীদারিত্বকে যথার্থ করেছে।”
উয়েফা’র মার্কেটিং ডিরেক্টর গাই-লরেন্ট এপস্টেইন বলেন, “পৃথিবীর সবচেয়ে বড় ক্লাব প্রতিযোগিতা- উয়েফা চ্যাম্পিয়নস লিগ’র সাথে সাথে উয়েফা’র স্পন্সর পরিবারে অপো’কে স্বাগতম জানাই। পৃথিবীব্যাপী ফুটবল ফ্যানদের কানেক্ট করে তাদের অনুপ্রাণিত করতে বৈশ্বিকভাবে স্বনামধন্য প্রতিষ্ঠান অপো’র সাথে একযোগে কাজ করবো আমরা।”
অংশীদারিত্বের অংশ হিসেবে অপো’কে দেখা যাবে উয়েফার প্রচারপর্দা, স্টেডিয়াম, বিজ্ঞাপন, ওয়েবসাইট এবং সোশ্যাল মিডিয়ায়। এছাড়াও, ফুটবল ফ্যানদের জন্য বিশেষ সুযোগের অফার নিয়ে এসেছে অপো। ফ্যানরা এখন উয়েফা চ্যাম্পিয়নস লিগ চলাকালে পিচ-সাইডে গিয়ে অপো’র স্মার্টফোনের মাধ্যমে খেলার বিশেষ মুহুর্তের ছবি তুলতে পারবেন। বিশেষ মুহুর্তের তোলা সেই ছবি উয়েফা চ্যাম্পিয়নস লিগ’র ওয়েবসাইট এবং অপো উয়েফা চ্যাম্পিয়নস লিগ’র ল্যান্ডিং পেইজের অপো গ্যালারিতে শেয়ার দেয়া হবে।
একই সাথে অংশীদারিত্ব চলাকালে পাওয়া যাবে রেনো এবং ফাইন্ড মোবাইল সিরিজের ফিচার্ড ডিভাইসগুলো, যাতে থাকছে কাটিং-এজ ইমেজিং এনপিইউ ও মারিসিলিকন এক্স। এছাড়াও, থাকছে অপো আইওটি’র নতুন পণ্য- অপো হেডফোন এবং অপো স্মার্টওয়াচ। উয়েফা চ্যাম্পিয়নস লিগ’র খেলা উপভোগ করার সময় অপো’র এসব নতুন পণ্য বিশ্বব্যাপী ফুটবল ফ্যানদের প্রেরণা জোগাবে।
নতুন এই স্পন্সরশিপ, খেলার মাধ্যমে বিশ্বব্যাপী ক্রেতাদের সাথে সম্পৃক্ত হতে অপো’র প্রচেষ্টাকে বাস্তবায়িত করবে। চীনের এ প্রযুক্তি প্রতিষ্ঠান উইম্বলডন ও রোলান্ড গারোস সাথে চতুর্থ বছরের মতো অংশীদার হিসেবে আছে। এছাড়া, অপো ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) বৈশ্বিক অংশীদার। ভিন্ন ভিন্ন ক্রীড়া টুর্নামেন্টে অংশীদারিত্বের মাধ্যমে বিশ্বব্যাপী বিভিন্ন অঞ্চল ও সংস্কৃতির স্মার্টফোন ব্যবহারকারীদের মধ্যে সম্মান ও সম্প্রীতির সেতুবন্ধন করছে অপো।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

More News Of This Category
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone