মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৭:৫৫ পূর্বাহ্ন

Surfe.be - Banner advertising service

বিটিভিতে এ সপ্তাহের নাটক ‘ভালোবেসে অবশেষে’

বিনোদন ডেস্ক ঃ
  • Update Time : বৃহস্পতিবার, ২৮ জুলাই, ২০২২

বাংলাদেশ টেলিভিশনে (বিটিভি) ৩০ জুলাই শনিবার রাত ৯টায় প্রচারিত হবে এ সপ্তাহের নাটক ‘ভালোবেসে অবশেষে’। নাটকটি রচনা করেছেন ইমন চৌধুরী। সাদিকুল ইসলাম নিয়োগী পন্নী‘র প্রযোজনায় এতে প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন শ্যামল মাওলা এবং নিশাত প্রিয়ম।

নাটককের দৃশ্যে দেখা যাবে মধ্যবিত্ত পরিবারের বেকার যুবক শিশির। সে অনেক চেষ্টা করেও চাকরির ব্যবস্থা করতে পারছিলো না। একপর্যায়ে কলেজ বুন্ধ তিতাসের সাথে শিশিরের দেখা হয়। তিতাস তাকে বিয়ের শর্তে চাকরির সন্ধান দেয়। মেয়েটির আগে বিয়ে হওয়ায় শিশির প্রথমে রাজি হয়নি। পরিবারের কথা চিন্তা করে শেষ পর্যন্ত তিতাসের প্রস্তাবে রাজী হয় শিশির।

সে নবনী নামের ওই মেয়েটির বাবার সাথে দেখা করে চাকরিতে যোগদান করে। সবকিছু শুনে বেঁকে বসে নবনী। চাকরির শর্তে বিয়ে করা ছেলেকে তার কাছে ব্যক্তিত্বহীন মনে হয়। প্রথমবারের মতো সে আর ভুল করতে চায় না। সম্পর্কের এমন টানাপোড়নের মধ্যেই এগুতে থাকে নাটকের কাহিনী।

এতে আরও অভিনয় করেছেন, আশিক চৌধুরী, কংকন দাশ, রকি খান, আমিনুর রহমান বাচ্চু, মূর্ছনা বিশ্বাস ঐশী, সাকিব শহীদ ইসলাম, মাকসুদুর রহমান, শাহাজান সোবহান, মমিন আহমেদ, আফরোজা শশীসহ অনেকে।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

More News Of This Category
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone