মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৬:৪৩ পূর্বাহ্ন

Surfe.be - Banner advertising service

সিদ্ধিরগঞ্জে ইমন হত্যার ঘটনায় থানায় মামলা দায়ের

স্টাফ রিপোর্টার
  • Update Time : শুক্রবার, ২৯ জুলাই, ২০২২

সিদ্ধিরগঞ্জে ইমন হত্যার ঘটনায় থানায় মামলা দায়ের। গতকাল শুক্রবার সকালে নিহত ইমনের বোন নাদিয়া আক্তার বাদী হয়ে ৫’জনের নাম এজহারে উল্লেখসহ ৭/৮’জনকে অজ্ঞাত আসামী করে থানায় এ মামলা দায়ের করেন। এর আগে গত বুধবার রাতে সিদ্ধিরগঞ্জ থানার পূর্ব বাঘমারা এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে ইমনকে হত্যা করা হয়। এজহারনামীয় আসামীরা হলেন মশিউর রহমান রাজু (২২) মোঃ রাসেদুজ্জামান রাসেল@ডংকু রাসেল (২৭), মোঃ খলিল (১৮), স্বপন (১৯) ও ইব্রাহিম (২০)।

মামলাসূত্রে জানা যায়, গত বুধবার রাতে দেশীয় ধারালো অস্ত্র দিয়ে তার ভাই ইমন ও ভাইয়ের বন্ধু শাহরিয়ার জয়কে অভিযুক্তরা আঘাত করে। তারা ডাক-চিৎকার করলে অভিযুক্তরা ঘটনাস্থল ত্যাগ করে। পরবর্তীতে এলাকার স্থানীয় লোকজন ঘটনাস্থল থেকে তার ভাই ও ভাইয়ের বন্ধু জয়কে রক্তাক্ত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে যায়। হাসপাতালে নেওয়ার পর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ইমনকে মৃত ঘোষণা করে। অপরদিকে শাহরিয়ার আহমেদ জয়ের অবস্থা আশংকাজনক হওয়ায় বর্তমানে সে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন।

মামলার তদর্ন্ত কর্মকর্তা আব্দুল ওহাব বলেন, মামলার ১নং আসামী মশিউর রহমান রাজু নারায়ণগঞ্জ আদালতে ১৬৪’ধারায় জবানবন্দী দেয়।

মামলার বিষয়টি নিশ্চিত করে সিদ্ধিরগঞ্জ থানার ওসি মশিউর রহমান জানান, এ ঘটনায় একজনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। বাকি আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

More News Of This Category
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone