মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৭:২৭ পূর্বাহ্ন

Surfe.be - Banner advertising service

তুষারধারা কল্যাণ সমিতি’র নবনির্বাচিত সভাপতি আমিন সম্পাদক মিন্টু

সুমন চৌধুরী, ঢাকা ঃ
  • Update Time : সোমবার, ১ আগস্ট, ২০২২

রাজধানীর কদমতলী ও নারায়ণগঞ্জের ফতুল্লা থানার অন্তর্গত তুষারধারা আবাসিক এলাকা। আর এই এলাকার একমাত্র প্লট মালিকদের সংগঠন, তুষারধারা কল্যাণ সমিতি গঠিত হয়েছিলো ১৯৯০ সনে। সরকার নিবন্ধিত এই সমিতিই হচ্ছে অত্র এলাকার পরিকল্পনা ও উন্নয়নের রুপকার।

গত ২২ জুলাই সমিতির ত্রয়োদশ দ্বি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয় তাতে উপস্থিত সকলের কন্ঠ ভোটে ও হাত উত্তোলনের মাধ্যমে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সমিতির সভাপতি নির্বাচিত হোন এডভোকেট আমিনুর রহমান।

পরবর্তীতে অন্যান্য পদ ঘোষণায় সদস্যদের অমত থাকায় স্থানীয় কাউন্সিলর আলহাজ্ব সামসুদ্দীন ভুইয়া সেন্টু সহ ৬ বিশিষ্ট নির্বাচন কমিশন গঠন করা হয়। এতে করে সম্মানিত কমিশনার গন এক সপ্তাহ সময় নিয়ে বিভিন্ন যোগ্যতার ভিত্তিতে যাচাই বাছাই করে গত ২৯ তারিখ ঘোষণা সহ সমিতি বরাবর কমিটি জমা দেন।

পরবর্তীতে সমিতির প্রধান উপদেষ্টা মাননীয় প্রধানমন্ত্রীর আইন বিষয়ক উপদেষ্টা এডভোকেট সৈয়দ রেজাউর রহমান তাঁর তুষারধারাস্থ নবনির্মিত বাড়ির উদ্ভোদন কালে মিলাদের দোওয়ায় মহামান্য রাস্ট্রপতি,মাননীয় প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য সহ তুষারধারা কল্যাণ সমিতি র নবনির্বাচিত সকলে যাতে তাদের ঈমানী দায়িত্ব পালন করতে পারেন সেই বিষয়ে বিশেষ মোনাজাত করা হয়। ২২ জুলাই গঠিত নির্বাচন কমিশন যথাক্রমে আলহাজ্ব সামসুদ্দীন ভুইয়া সেন্টু কাউন্সিলর ৬৫ নং ওয়ার্ড, ঢাকা দক্ষিন সিটি করপোরেশন ( জনপ্রতি নিধি)
ড, মোল্লা আজফারুল হক, প্রধান নির্বাচন কমিশনার মোঃ নুর হোসেন, কমিশনার রুহুলআমিন সিদ্দিকী, কমিশনার মোঃ মোমেন উদ্দিন আহমেদ, কমিশনার মোঃ জিয়াউল হক মোমেন কমিশনার।

নিম্নে ২০২২-২০২৪ এর নবনির্বাচিত কমিটি ঃ-
সভাপতি এডভোকেট আমিনুর রহমান, সিনিয়র সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুন নুর, সহ-সভাপতি মোঃ ইলিয়াস খান, সহ-সভাপতি মোস্তফা কামাল সরকার, সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব সৈয়দ ফজলুল হক মিন্টু, যুগ্ন- সম্পাদক হানিফ সরকার, সাংগঠনিক সম্পাদক বি এম আকবর, অর্থ সম্পাদক মোঃ ইউসুফ আলী, প্রচার সম্পাদক মোঃ মোশাররফ হোসেন, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মোঃ কাঞ্চন চৌধুরী সুমন, দপ্তর সম্পাদক মোঃ জসিম উদ্দিন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ মিজানুর রহমান মানিক, মহিলা বিষয়ক সম্পাদিকা বেগম সুমাইয়া ইয়াসমিন, নির্বাহী সদস্য মোঃ নাছির উদ্দীন, এডভোকেট ইসমাইল হোসেন, কাজী জসিম উদ্দিন, মোঃ নোয়াজ শরীফ, মোঃ সাদেক চৌধুরী, মোঃ হান্নান, মোঃ সুলতান আহমেদ বেপারী, মোঃ হান্নান শাহ।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

More News Of This Category
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone