মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৭:৪৩ পূর্বাহ্ন

Surfe.be - Banner advertising service

পাউরুটি বাগান ২০২২ সালের মধ্য শরতের জন্য মুনকেক সংগ্রহ উন্মোচন করেছে

সিঙ্গাপুর - মিডিয়া আউটরিচ ঃ
  • Update Time : সোমবার, ১ আগস্ট, ২০২২

১ আগস্ট ২০২২ – ব্রেড গার্ডেন, সিঙ্গাপুরের সেরা মুনকেকের জন্য পরিচিত একটি স্বদেশী বেকারি, বহুবর্ষজীবী ক্লাসিক এবং সর্বকালের পছন্দের সমন্বিত মুনকেকগুলির সম্পূর্ণ সমাহার সহ এই বছর মধ্য-শরতের উদযাপনের জন্য ফিরে এসেছে , সেইসাথে উত্তেজনাপূর্ণ নতুন স্বাদের একটি সংখ্যা তাদের আত্মপ্রকাশ করা।

যেটি ব্রেড গার্ডেনকে বাজারের অন্যান্য মুনকেক ব্র্যান্ডের থেকে আলাদা করে তুলেছে তা হল এটি প্রতিটি মুনকেকের ধরণেই নিপুণভাবে ভালো, তা সে ঐতিহ্যবাহী মুনকেক হোক, স্নোস্কিন ভেরিয়েন্ট হোক বা টিওচেউ মুনকেক, যার প্রতিটি স্বাদ এবং গন্ধ তার নিজস্ব।

এটি সবই ব্রেড গার্ডেনের আবেগ এবং মুনকেক তৈরির নৈপুণ্যে উত্সর্গের কারণে। কোনো প্রিজারভেটিভ ছাড়াই শুধুমাত্র প্রিমিয়াম এবং প্রাকৃতিক উপাদান ব্যবহার করে, প্রতিটি মুনকেক অভিজ্ঞ বেক শেফদের দ্বারা প্রেমের সাথে তৈরি করা হয় শিল্পসম্মত পরিপূর্ণতা, যেখানে প্রতিটি কামড় একটি স্বাদযুক্ত সংবেদনের সমৃদ্ধি প্রকাশ করে যা ব্রেড গার্ডেনের উত্সব অফারগুলির সমার্থক।

ব্রেড গার্ডেনও একটি হালাল-প্রত্যয়িত বেকারি এবং স্থানীয় সম্প্রদায়ের মধ্যে হালাল মুনকেক অফারগুলির ক্রমবর্ধমান জনপ্রিয়তা এবং ক্ষুধা পূরণ করে।

মুনকেক উপহার দেওয়া

প্রতি বছর মিড-অটাম ফেস্টিভ্যালের একটি সংজ্ঞায়িত দিক হল পরিবার এবং প্রিয়জন, বন্ধুবান্ধব এবং সহকর্মীদের পাশাপাশি ব্যবসায়িক অংশীদার এবং সহযোগীদের মুনকেক উপহার দেওয়া। এই দিক থেকে, ব্রেড গার্ডেন আপনাকে আচ্ছাদিত করেছে।

ব্রেড গার্ডেন 10টি মুনকেক গিফট বক্স সেট প্রবর্তন করেছে, বিভিন্ন কনফিগারেশনে ডাবল-টায়ার এবং সিঙ্গেল-টায়ার গিফট বক্স যা প্রাচ্যের কমনীয়তা এবং পরিশীলিততার সাথে সমসাময়িক গ্রহণের সাথে ক্লাসিক জুয়েলারি কেসকে নতুন করে কল্পনা করে।

সমমানের মধ্যে প্রথমটি হল ডায়মন্ড গ্র্যান্ডিউর সেট, একটি ডাবল-ডেক উপহার সেট যা ব্রেড গার্ডেনের সিগনেচার বেকড স্কিন মুনকেক জাতের 4টি ঢেকে রাখে: সর্বকালের প্রিয় গোল্ডেন এমেরাল্ড, কম চিনি, সিল্কি মসৃণ পদ্মের বীজ এবং সুগন্ধযুক্ত পান্ডান পেস্ট, চারকোল সোনালি পান্না তার অনন্য কাঠকয়লা বেকড ক্রাস্ট সহ, গোল্ডেন রেড এমেরাল্ড এর সমৃদ্ধ সবুজ চা এবং লাল শিমের পেস্ট এবং শেষ নয়, গোল্ডেন রয়্যাল তার নরম লোভনীয় এবং ক্রিমযুক্ত কাস্টার্ড ফিলিং সহ।

এই মুনকেকগুলি কেবল দৃষ্টিকটু নয়, স্বাদেও প্রচুর, যার মূলে সুস্বাদু, দানাদার নোনতা ডিমের কুসুম, স্বাদে এবং মখমলের ভরাটের মধ্যে আবৃত এবং শেষ পর্যন্ত পুরোপুরি বেকড সুগন্ধি সোনালী ভূত্বক দ্বারা আবৃত।
MSW ডুরিয়ান মুনকেক

সিঙ্গাপুরবাসীরা ডুরিয়ান যেকোন কিছুর প্রতি আচ্ছন্ন এবং তাই এতে অবাক হওয়ার কিছু নেই যে ডুরিয়ান মুনকেক সবচেয়ে জনপ্রিয় এবং চাওয়া-পাওয়া মুনকেকগুলির মধ্যে একটি যখন মধ্য-শরৎ উৎসব আসে।

ব্রেড গার্ডেনের মাও শান ওয়াং ডুরিয়ান মুনকেক সিঙ্গাপুরের সবচেয়ে প্রিয় এবং পর্যালোচনা করা মুনকেকগুলির মধ্যে একটি, যা ক্রমাগতভাবে সন্তুষ্ট গ্রাহকদের দ্বারা সোশ্যাল মিডিয়ায় 5 টির মধ্যে 5 স্টার রেট দেওয়া হয়েছে এবং ব্রেড গার্ডেনের সর্বাধিক বিক্রিত মুনকেক ফ্লেভারগুলির মধ্যে একটি হয়ে চলেছে৷

যেহেতু তারা সাধারণত প্রথম বিক্রি হয়, তাই ডুরিয়ান মুনকেক প্রেমীদের হতাশা এড়াতে তাড়াতাড়ি অর্ডার করার জন্য দৃঢ়ভাবে উত্সাহিত করা হয়।

ব্যাক অন দ্য রোডে

বড় আকারের ফিজিক্যাল মুনকেক রোডশো এবং ইভেন্টগুলি এই বছর ফিরে এসেছে এবং ব্রেড গার্ডেন তাদের মধ্যে বেশ কয়েকটিতে অংশগ্রহণ করতে পেরে উত্তেজিত, যেমন ভিভো সিটি, ট্যাং প্লাজা, সেরাঙ্গুন নেক্স এবং আরও অনেক জায়গায়।

এক্সক্লুসিভ অনলাইন মুনকেক স্পেশাল

এখন থেকে ৭ আগস্ট ২০২২ পর্যন্ত, আপনি ব্রেড গার্ডেন ওয়েবসাইট থেকে অনলাইনে $100 বা তার বেশি কিনলে সমস্ত মুনকেক আইটেম 18% ছাড়ের আর্লি বার্ড মুনকেকের প্রচার উপভোগ করুন। $200 বা তার বেশি কিনুন এবং সরাসরি আপনার বাড়িতে বিনামূল্যে ডেলিভারি উপভোগ করুন!

মিড-অটাম ফেস্টিভ্যাল ২০২২-এর জন্য ব্রেড গার্ডেনের মুনকেকের সম্পূর্ণ পরিসর দেখুন এবং অনলাইনে www.breadgarden.com.sg এ কিনুন।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

More News Of This Category
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone