মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৭:১৭ পূর্বাহ্ন

Surfe.be - Banner advertising service

ভোলায় স্বেচ্ছাসেবকলীগ পদ বঞ্চিতদের বিক্ষোভ মিছিল ও মানববন্ধন

ভোলা প্রতিনিধি
  • Update Time : বুধবার, ৩ আগস্ট, ২০২২

ভোলায় নবগঠিত জেলা স্বেচ্ছাসেবকলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করে ত্যাগী ও পরীক্ষিত তৃণমূল নেতৃবৃন্দের মাধ্যমে নতুন কমিটি গঠনের দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে পদ বঞ্চিত স্বেচ্ছাসেবকলীগের নেতা-কর্মীরা।

বুধবার (৩ জুলাই) সকাল ১১টার দিকে জেলা আওয়ামীলীগের কার্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে ভোলা প্রেসক্লাবের সামনে গিয়ে শেষ হয়। এসময় ভোলা প্রেসক্লাবের সামনে এক সংক্ষিপ্ত বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এসময় বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক যুগ্ম আহবায়ক ও সাবেক উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মুজাহিদুল ইসলাম তুহিন, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক সদস্য ও জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মাকসুদুর রহমান, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রাকিব হাসান, পৌর স্বেচ্ছাসেবকলীগের সাবেক সহ-সভাপতি রাছেল আহম্মেদ প্রমূখ।

এ সময় উপস্থিত ছিলেন ভোলা জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাবেক সদস্য ও জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মোঃ জাকির হোসেন মিয়াজি, পৌর ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক সজিব হোসেন, ভোলা জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাবেক সদস্য মনছুর আলম, ভোলা জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাবেক সদস্য ও সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এম রহমান রুবেল, ভোলা জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাবেক সদস্য মোঃ সুমন, ভোলা জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাবেক সদস্য ও জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মোঃ ওমর সিরাজী, ভোলা জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাবেক সদস্য ও জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জামিল হোসেন।

এছাড়াও ভোলা জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাবেক সদস্য ও পৌর ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক অটল, ভোলা জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাবেক সদস্য ও ভোলা কলেজ ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক সোহাগ সিকদার, ভোলা জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাবেক সদস্য ও জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আরিফ হোসেন রাঢ়ী, ভোলা জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাবেক সদস্য ইকবাল হোসেন, ভোলা জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাবেক সদস্য ও সদর উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মহসিন, ভোলা জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাবেক সদস্য ও উপজেলা ছাত্রলীগের সাবেক প্রচার সম্পাদক মোঃ খলিল, ভোলা জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাবেক সদস্য মাইক মাকসুদ, ভোলা জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাবেক সদস্য ইসমাইল হোসেন ও উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক তৌফিক হোসেন।

এ সময় বক্তারা বলেন, বর্তমান ভোলা জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের কমিটিতে দলের জন্য ত্যাগী, পরিশ্রমি নেতাদের রেখে যারা কোনদিন স্বেচ্ছাসেবকলীগ সংগঠন করেনি, বরং হাইব্রীড ও নব্যদের দিয়ে কমিটি ঘোষণা করেছে। যারা ঢাকায় বসে ব্যবসা করেন এলাকায় আসেন না এবং সংগঠন করেন না। তাদের বহিস্কার করে ত্যাগী, দলের জন্য নিবেদিত, যারা দীর্ঘদিন ধরে স্বেচ্ছাসেবকলীগ সংগঠন করে তাদের মূল্যায়নের মাধ্যমে বর্তমান কমিটি বিলুপ্ত করে নতুনভাবে ত্যাগী, নির্যাতিত ও নিপীড়িতদের সমন্বয়ে কমিটি ঘোষণা করার জন্য বাংলাদেশ আওয়ামীলীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে দাবী জানিয়েছেন। পদ বঞ্চিত স্বেচ্ছাসেবকলীগের নেতা-কর্মীদের এ দাবী না মানা হলে আগামীতে আরো কঠোর কর্মসূচী পালন করবেন বলে তারা জানান।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

More News Of This Category
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone