মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৬:১১ পূর্বাহ্ন

Surfe.be - Banner advertising service

শরীয়তপুরের সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা আওরঙ্গজেবের ৯ম মৃত্যুবার্ষিকী আজ ৩ আগস্ট 

শরীয়তপুর প্রতিনিধিঃ
  • Update Time : বুধবার, ৩ আগস্ট, ২০২২

শরীয়তপুর-১ (পালং-জাজিরা) আসনের ২ বারের নির্বাচিত সাবেক সংসদ সদস্য, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সাবেক সদস্য, বীর মুক্তিযোদ্ধা প্রয়াত কে.এম হেমায়েত উল্যাহ আওরঙ্গজেব এর ৯ম মৃত্যুবার্ষিকী আজ (বুধবার) ৩ আগস্ট ২০২২।

এ উপলক্ষ্যে তাঁর স্ত্রী বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট তাহমিনা আওরঙ্গ তাদের সব আত্মীয়-স্বজন ও শুভাকাঙ্খী সহ দেশ-বিদেশের সকলের কাছে মরহুমের রুহের মাগফেরাতের জন্য দোয়া কামনা করেছেন। সাবেক এমপি আওরঙ্গজেবের ছেলে আয়মান অর্জন এ তথ্য নিশ্চিত করেছেন।    

জানাযায়, সাবেক এমপি কে.এম হেমায়েত উল্যাহ আওরঙ্গজেব ৩ আগস্ট ২০১৩ সালে ঢাকা থেকে দলীয় একটি ইফতার মাহফিলে যোগদানের উদ্দেশ্যে তার নির্বাচনী এলাকা শরীয়তপুরের ডামুড্যা আসার পথে মুন্সীগঞ্জের মেদেনী মন্ডল এলাকায় এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের ৬ নেতাকর্মীসহ তিনি মারা যান।  

উল্লেখ্য, কে.এম হেমায়েত উল্যাহ আওরঙ্গজেব ১৯৫৫ সালে শরীয়তপুরের ডামুড্যা উপজেলার দক্ষিণ ডামুড্যা গ্রামে জন্মগ্রহণ করেন। তিনি ১৯৯১ সালে আওয়ামীলীগের মনোনয়নে শরীয়তপুর-(পালং-জাজিরা) আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন। ২০০১ সালের নির্বাচনে শরীয়তপুর-১ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে পূনরায় সংসদ সদস্য নির্বাচিত হন তিনি। পরে তিনি বিএনপিতে যোগদান করেন। পরে তিনি বিএনপির মনোনীত প্রার্থী হিসেবে শরীয়তপুর-৩ (ডামুড্যা-গোসাইরহাট-ভেদরগঞ্জ) আসনে নির্বাচন করেছেন। 

এছাড়াও তিনি বিএনপি জাতীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য ছিলেন। আর বর্তমানে তাঁর স্ত্রী অ্যাডভোকেট তাহমিনা আওরঙ্গ বিএনপি জাতীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

More News Of This Category
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone