মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৬:২৪ পূর্বাহ্ন

Surfe.be - Banner advertising service

দীপ্ত টিভিতে জনপ্রিয় ধারাবাহিক “আমাদের গল্প”

বিনোদন ডেস্ক ঃ
  • Update Time : বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০২২

দীপ্ত টিভিতে বাংলায় ডাবিংকৃত তুরস্কের জনপ্রিয় ধারাবাহিক “আমাদের গল্প”। প্রচারিত হবে প্রতিদিন বিকাল ৫টা ৩০মিনিটে ও রাত ৯টায়।

এলিবোল পরিবারের হাসিমুখে দারিদ্রকে মেনে নেবার গল্প নিয়েই নির্মিত তুরস্কের বহুল আলোচিত এই সিরিয়াল। হাস্যরসে ভরপুর বাস্তবধর্মী এই গল্পে দেখা যায় মাতৃহীন পরিবারের দায়িত্ব কাঁধে নিয়ে বড় বোন ফিলিয সবাইকে আগলে রেখেছে। নিজের সৌন্দর্য কিংবা ব্যক্তিগত হাসি- আনন্দ নিয়ে যার কোন ভ্রুক্ষেপ নেই।

মূলত সংসার চালাতে গিয়ে ফিলিযের নিত্যদিনের যে সংগ্রাম, তা নিয়েই এ ধারাবাহিকের গল্প এগিয়ে যায়। সুখে দুঃখে কাছের বান্ধবী তুলায়কে ফিলিযের পাশে এসে দাঁড়াতে দেখা যায়। মদ্যপ বাবার দায়িত্বহীনতা, নিত্যদিনের আর্থিক টানাপোড়েন, সর্বোপরি জীবন বাস্তবতা বয়সের চেয়ে অনেক বেশি পরিপক্ক করে তুলেছে এলিবোল পরিবারের ছেলেমেয়েদের। রাহমেত, হিকমেত, কিরায, ফিকরেত ও ইসমেত বড় বোনকে যেমন ভালোবাসে, তেমনি পারিবারিক যে কোন প্রয়োজনে বোনের পাশে এসে দাঁড়ায়।

মদ্যপ বাবা ফিকরি’র অদ্ভুত সব কর্মকান্ড আর ভাই বোনদের মধুর খুনসুটিতে ভরা এই ধারাবাহিকের প্রতিটি পর্ব। কিছু মানুষের রোজকার জীবন যুদ্ধ জয়ের হাস্যোজ্জ্বল আর সম্মিলিত প্রয়াসের, এক প্রাণবন্ত উপস্থাপন – “আমাদের গল্প”। শুধু হাস্যরস আর জীবন যুদ্ধই না, সেই সাথে ফিলিয ও বারিশের রোমান্টিক সম্পর্কের চড়াই উতরাই এই গল্পে যোগ করেছে নতুন মাত্রা।

চরিত্র ও কন্ঠাভিনেতার তালিকা: ফিলিয (জয়শ্রী মজুমদার লতা), বারিশ (শফিকুল ইসলাম), ফিকরি (রফিকুল সেলিম), তুলায় (নাহিদ আখতার ইমু), তুফান (মরু ভাস্কর), রাহমেত (খায়রুল আলম হিমু), হিকমেত (এন কে মাসুক), মুজদে (নিগার সুলতানা মিমি), কিরায (নাদিয়া ইকবাল ইকরা), ফিকরেত (মেরিনা আফরোজ শিপু), ইসমেত (আনিরা মিশেল রিভা), সেইমা (মেরিনা মিতু), জেমিল (সজিব রায়) ও অন্যান্য।

ধারাবাহিকটির অনূদিত সংলাপ রচনা ও সম্পাদনায় কাজ করেছেন দীপ্ত টিভির নিজস্ব সংলাপ রচয়িতার দল। “আমাদের গল্প” ধারাবাহিকটির ডাবিং প্রজেক্ট ডিরেক্টর সজিব রায় ও রুবাইয়া মতিন গীতি এবং প্রযোজনা করেছেন রোমানা হোসেন।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

More News Of This Category
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone