মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৬:৫৩ পূর্বাহ্ন

Surfe.be - Banner advertising service

ভোলায় ওসি আরমানসহ ৩৬ পুলিশের বিরুদ্ধে মামলা

ভোলা প্রতিনিধি
  • Update Time : বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০২২

ভোলা সদর মডেল থানার ওসি (তদন্ত) আরমান হোসেনসহ ৩৬ পুলিশের বিরুদ্ধে ভোলার চীপ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টে হত্যা মামলা দায়ের করেছে বিবি খাদিজা বেগম নামের এক নারী।

খাদিজা পুলিশের সঙ্গে ৩১ জুলাই সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে নিহত সেচ্ছাসেবক দলের নেতা আব্দুর রহীমের স্ত্রী। গত ৩১ জুলাই বিএনপির সমাবেশকে কেন্দ্র করে সৃষ্ট ঘটনায় পুলিশের গুলিতে ভোলা সদর হাসপাতালে নিহত হয় আব্দুর রহীম। স্বামী হত্যা কান্ডের বিচার চেয়ে বৃহস্পতিবার এই মামলা করেন তিনি।


বিজ্ঞ আদালত মামলাটি আমলে নিয়ে আগামী ৮ আগষ্ট সোমবার পোস্টমর্টেম রিপোর্টসহ মৃত্যু সংক্রান্ত থানায় রক্ষিত যাবতীয় তথ্যাদিসহ কাগজপত্র জামাদানের জন্য ভোলা সদর থানাকে নির্দেশ দিয়েছেন। ঐ দিনই মামলার শুনানী ধার্য করা হয়েছে।


মামলার বিষয়ে বাদী খাদিজা বলেন, সম্পুর্ণ উদ্দেশ্য প্রনোদিতভাবে সদর থানার ওসি তদন্ত আরমান ও কতিপয় পুলিশের অপেশাদার সদস্য খুব নির্মম ভাবে আমার স্বামীকে নির্বিচারে গুলি করে হত্যা করেছে। এই নির্মম হত্যাকান্ডের মধ্য দিয়ে আজ আমি ৪ টি দুধের সন্তান নিয়ে দিশেহারা। যারা আমার সাজানো সংসার নষ্ট করেছে আমি তাদের বিচার চেয়ে মামলা করেছি। আশা করি আমি আদালতে ন্যায় বিচার পাবো। এই ঘটনায় পুলিশের পক্ষ থেকে তাৎক্ষণিক কোন প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

More News Of This Category
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone