মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৮:০৪ পূর্বাহ্ন

Surfe.be - Banner advertising service

মুচলিকা নেওয়ার পর ছেড়ে দিলেন

জসীম উদ্দিন ইতি ঠাকুরগাঁওঃ
  • Update Time : শুক্রবার, ৫ আগস্ট, ২০২২

দীর্ঘ দিন থেকে রাস্তা অবরোধ করে কয়েকজন ১৮ অনুর্ধ বখাটে আলশিয়া একতা উচ্চ বিদ্যালয়ের কয়েকজন ছাত্রীকে প্রতিদিন রাস্তায় কোচিং থেকে ফেরার পথে বিভিন্ন ধরনের নোংরামি কথা বলে উত্তপ্ত করে আসছিল। কিন্তু হঠাৎ গত ২৯ জুলাই আলশিয়া ভকরগাঁও একতা উচ্চবিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্রীরা প্রাইভেট পড়ে বাড়ী ফেরার পথে ভকরগাঁও বড় ব্রীজের উপর কুমরগঞ্জ করনাইট এলাকার বকাটে ৫-৭ জন যুবক শিক্ষার্থীদের ওড়না টেনে ধরে।

এ ঘটনাটিকে কেন্দ্র করে দফায় দফায় সংঘর্ষ বাঁধে এবং কি সংঘর্ষ থামাতে একসময় আলশিয়া থেকে যাওয়ার পথ গ্রামবাসি নিজেরাই রাস্তায় ব্যরেকেট
দেয়।এঘটানায় আহত হয়েছে কমপক্ষে ১০ জন।

আহতরা রাণীশংকৈলসহ ঠাকুরগাঁও- দিনাজপুর হাসপাতালে ভর্তি হয়েছে। ঘটনাটি ঘটেছে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল নেকমরদ ইউনিয়নের করনাইট ও আলশিয়া গ্রামে।

অবশেষে থানা অফিসার ইনচার্জ জাহিদ ইকবাল ও চেয়ারম্যান আলহাজ্ব আবুল হোসেনের নেতৃত্বে ৪ আগস্ট (বৃহস্পতিবার) সকাল সাড়ে ১১টায় থানা চত্বর গোলঘরে উভয় পক্ষদ্বয়ের সাথে কথা বলে বিচার বিশ্লেষন করে বখাটে ছেলেদের মুচলেকা নিয়ে অভিভাবকদের সতর্ক করে দেন।

এসময় আ’লীগের সম্পাদক তাজউদ্দীন আহমদ, নবনির্বাচিত চেয়ারম্যান আব্দুল বারী, শিক্ষক সমিতির সভাপতি রুহুল মাস্টার, প্রধান শিক্ষক হামিদুর রহমান, সমাজ সেবক সইদুল সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

খবর পেয়ে ওই স্কুলের প্রধান শিক্ষক হামিদুর রহমান বাদী হয়ে বখাটে যুবকদের বিরুদ্ধে থানায় একটি অভিযোগ দায়ের করেন।

এবিষয়ে রানীশংকৈল থানার অফিসার ইনর্চাজ এস এম জাহিদ ইকবাল বলেন, তাদের এবারের মতো মুচলিকা নেয়া হয়েছে এর পরবর্তীতে এধরনের অপরাধ করলে তাদের বিরুদ্ধে ভ্রাম্যমান আইনে মামলা দেওয়া হবে।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

More News Of This Category
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone