শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৯:২৩ অপরাহ্ন

পাথরঘাটায় জাতীয় শোক দিবস পালনে আ’লীগের প্রস্তুতি সভা

মো. রফিকুল ইসলাম, পাথরঘাটা
  • Update Time : রবিবার, ৭ আগস্ট, ২০২২

বরগুনার পাথরঘাটায় যথাযোগ্য মর্যাদায় বিস্তারিত কর্মসূচি গ্রহনের মধ্য দিয়ে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালনের লক্ষে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে প্রস্তুতি সভা শনিবার সকাল চারটায় উপজেলা দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. আলমগীর হোসেন দাদুর সভাপতিত্বে প্রস্তুতি সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এ্যাড. জাবির হোসেন।

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরগুনা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফারজানা সবুর রুমকি।

সভায় সর্বকালের সর্ব শ্রেষ্ঠ বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর শাহাদাৎ বার্ষিকী যথাযোগ্য মর্যাদায় উদযাপনের জন্য বিস্তারিত কর্মসূচি গ্রহন করা হয়।

সভায় সিদ্ধান্ত অনুযায়ি শহীদদের আত্মার মাগফিরাত কামনায় কোরান খতম, ১৫ আগস্ট সকাল জাতীয় পতাকা, শোক দিবসের পতাকা উত্তোলন, কালো ব্যাজ ধারণ, জাতির পিতা ও শহীদ আব্দুর রব সেরনিয়াবাতের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, শোক র‌্যালী ও দিবসের তাৎপর্য তুলে ধরে আলোচনা সভা, দোয়া-মিলাদসহ সুবিধামতো সময়ে মসজিদ ও মন্দিরে সকল শহীদদের রুহের মাগফিরাত কামনার জন্য দোয়া ও প্রার্থণা সভা ও কাঙ্গালী ভোজের আয়োজনের সিদ্ধান্ত গৃহীত হয়।

ওই সভায় জাতির পিতার বড় ছেলে, বিশিষ্ট ক্রিড়া সংগঠক ১৫ আগস্ট শহীদ হওয়া ক্যাপ্টেন শেখ কামালের ৫ আগস্ট জন্ম বার্ষিকী উদযাপন সফল করার জন্য নেতা-কর্মীদের ধন্যবাদ জানান জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফারজানা সবুর রুমকি, ৮ আগস্ট জাতির পিতার সহধর্মিণী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিবের জন্ম বার্ষিকী উদযাপন করার সিদ্ধান্ত নেয়া হয়, ১৭ আগষ্ট সিরিজ বোমা হামলা দিবস পালন ও ২১ আগষ্ট গ্রেনেডে হামলা দিবস পালনের জন্য বিভিন্ন কর্মসূচি গ্রহন করা হয়।

সভায় বীর মুক্তিযোদ্ধাসহ আওয়ামী লীগ নেতৃবৃন্দ ছাড়াও বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি ও সম্পাদক, মহিলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ, উপজেলা কৃষকলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমিক লীগ, ছাত্রলীগ সভাপতি সম্পাদকসহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকগন ছাড়াও পৌর মেয়র ও কাউন্সিলরগণ সংরক্ষিত ভাইস চেয়ারম্যানগন ও ইউপি চেয়ারম্যানগন উপস্থিত ছিলেন।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone