শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৯:২৬ অপরাহ্ন

পাথরঘাটায় ১৫ই আগস্টের আলোচনা শেষে আওয়ামীলীগের প্রবীন কর্মীকে হেনস্থা

পাথরঘাটা প্রতিনিধি।
  • Update Time : রবিবার, ৭ আগস্ট, ২০২২

বরগুনা জেলার পাথরঘাটা উপজেলা আওয়ামী লীগ কতৃক ১৫ আগস্ট শোক দিবসের আলোচনা শেষে আওয়ামী লীগের বয়স্ক ও একনিষ্ঠ কর্মীকে হেনস্থা করার অভিযোগ উঠেছে।

পাথরঘাটা পৌরসভার ৫নং ওয়ার্ডের বাসিন্দা মো. গোলাম রসুল সরদার। তিনি তার জীবন শুরু থেকেই গোলাম রসুল একজন আওয়ামী লীগের কর্মী। সংসদ সদস্য মহোদয় থেকে শুরু সকলে তাকে ওস্তাদ বলে সম্বোধন করেন। গোলাম রসুল একজন মুক্তিযোদ্ধাও ছিলেন। ১৯৭১ সালে মহান স্বাধীনতা যুদ্ধে সক্রিয় অংশ গ্রহন করেন। একজন বয়স্ক ও একনিষ্ঠ আওয়ামী লীগ হিসেবে তার জুড়ি মেলা ভার।

তার তিন ছেলে জামাল, কামাল, রাসেল মেয়ে রেহেনা ও হাসিনা নাম রেখেই ক্ষান্ত হননি। আওয়ামী লীগের সকল কার্যক্রমে অংশগ্রহণ করাই তার কাজ।

১৫ আগস্ট শোক পালন প্রস্তুতি সভা শেষে মো. বারেক মোল্লা চেয়ারে বসাকে কেন্দ্র করে মো. রসুল সরদার সাহেবকে পাথরঘাটাস্থ লিকার পট্টি টিটুর চায়ের দোকানের সামনে অনেক নেতাকর্মীদের উপস্থিতিতে চর থাপ্পর মারার জন্য উদ্যত হয়।

মো. গোলাম রসুল সরদার জানান আমি বয়স্ক মানুষ চেয়ারে বসাকে কেন্দ্র করে মারার জন্য চর হাকাইলে
স্থানীয়দের হস্তক্ষেপে মুক্তি পাই। সারা জীবন আওয়ামী লীগ করে আজ যা পেলাম তা বলার মত নয়, শোকের মাসে দ্বিতীয় শোক পেলাম। আমি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদকের কাছে ন্যায় বিচার চাই।

মো. গোলাম কিবরিয়া পিয়ার, উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক জানান, মো. গোলাম রসুল সিকদারকে গালিগালাজ, চড়থাপ্পড়সহ মুখ চেপে ধরে মো. বারেক মোল্লা যা ন্যাক্কারজনকও বটে। এর সাংগঠনিক বিচার হওয়া দরকার।

উপস্থিত মো. জব্বার মোল্লা বিষয়টির তীব্র নিন্দা জানান ও ঘটনার সত্যতা প্রমান করেন।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. জাবির হোসেন জানান বিষয়টি আমি শুনেছি, উভয়কে দলীয় কার্যালয়ে এনে মো. বারেক মোল্লা, মো. গোলাম রসুলের নিকট ক্ষমা চাওয়াসহ বিচারের আওতায় আনা হয়েছে।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone